• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

×

সাতক্ষীরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে বিক্ষোভ মিছিল

  • প্রকাশিত সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ২৪ পড়েছেন

সারা দেশে কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের হত্যা, নিপীড়ন ও গণগ্রেপ্তারের প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

 

সাতক্ষীরা প্রতিনিধিঃ

সারা দেশে কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের হত্যা, নিপীড়ন ও গণগ্রেপ্তারের প্রতিবাদে সাতক্ষীরায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শিক্ষার্থীরা। শনিবার বেলা ১১ টায় শহরের খুলনা রোড মোড় এলাকায় জড়ো হয়ে তারা সেখান থেকে বিক্ষাভ মিছিল বের করে। মিছিলটি শহরের নারকেলতলা মোড় থেকে নিউমার্কেট হয়ে আবারো খুলনা রোড মোড়ে গিয়ে বিক্ষোভ করতে থাকে। এসময় তারা কোটা সংস্কার আন্দোলনে ঢাকায় নিহত সাতক্ষীরার দেবহাটার আস্কারপুর গ্রামের আসিফ হাসানের নামে খুলনা রোড মোড় কে শহীদ আসিফ চত্বর হিসেবে ঘোষনা দেয়।

বিক্ষোভ মিছিল থেকে এ সময় তারা ‘আমার ভাইয়ের রক্ত, বৃথা যেতে দিবোনা, ‘ছাত্ররা আমাদের ভাই, ভাই হত্যার বিচার চাই, ‘ভুয়া—ভুয়া সহ সরকারী বিরোধী নানা শ্লোগান দেয়। বিক্ষোভ সমাবেশে শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবকসহ নানা বয়সী নারী পুরুষ অংশ গ্রহন করেন।

এদিকে, যে কোন ধরনের নাশকতা এড়াতে সাতক্ষীরা শহর জুড়ে পুলিশ, বিজিবি ও র‌্যাবসহ বিপুল সংখ্যক আইনশৃংখলা রক্ষাকারী বাহীনীর সদস্যদের টহল দিতে দেখা যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA