• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন

×

কেএমপিতে সংঘর্ষে নিহত কনস্টেবল সুমনকে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা জ্ঞাপন

  • প্রকাশিত সময় : শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৩৩ পড়েছেন
দেশ প্রতিবেদকঃ
খুলনা মহানগরীতে চলমান আন্দোলনে অনুপ্রবেশকারী দুষ্কৃতকারীদের সাথে গতকালের সংঘর্ষে মৃত্যুবরণকারী শহীদ কনস্টেবল সুমন কুমার ঘরামীকে রাষ্ট্রীয় রীতিতে কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্সে গার্ড অব অনার প্রদান প্রদান করা হয়। এ সময় খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম মহোদয় সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ কনস্টেবল সুমন কুমার ঘরামীর কফিনে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে ধর্মীয় রীতি অনুযায়ী শেষ কৃত্য সম্পাদনের জন্য তার পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়। রাষ্ট্রীয় দায়িত্ব পালন করতে গিয়ে নিহত হওয়ায় ইন্সপেক্টর-জেনারেল (আইজিপি) মহোদয়ের পক্ষ থেকে এবং কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয়ের পক্ষ থেকে সুমনের পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।
উল্লেখ্য যে, গত ০২ আগস্ট ২০২৪ খ্রিঃ দেশব্যাপী চলমান আন্দোলনে দায়িত্ব পালন করতে গিয়ে খুলনা মহানগরীর গল্লামারী এলাকায় আন্দোলন চলাকালে নিষিদ্ধ ঘোষিত দলের অনুপ্রবেশকারী দুষ্কৃতকারী ও তাদের দোসররা নির্মমভাবে পিটিয়ে কেএমপি’র কনস্টেবল সুমন কুমার ঘরামীকে হত্যা করে
এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন এন্ড ফিন্যান্স) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন্স) জনাব অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল, অতিঃ দায়িত্বে ক্রাইম এন্ড অপারেশন্স) জনাব মোছাঃ তাসলিমা খাতুন-সহ নিহত সুমনের পিতা-মাতা, পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA