• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

×

কুলিয়ায় সড়ক দূর্ঘটনায় এক শিশু নিহত, আহত এক নারী

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৩৮ পড়েছেন
দেবহাটা প্রতিনিধিঃ
দেবহাটা উপজেলার কুলিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছে এক নারী । শুক্রবার সকাল ৯ঘটিকার দিকে কুলিয়া ইউনিয়নের বহেরা উত্তর পাড়া ইটের-ভাটার দক্ষিণ পাশের্^ সাতক্ষীরা কালীগঞ্জ মহাসড়কে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম আলী হোসেন (৮), সে পারুলিয়া ইউনিয়নের সেকেন্দ্রা গ্রামের সফিকুল গাজীর পুত্র, গুরুতর আহত নারী মৃত্যু আলী হোসেনের নানী সে বহেরা গ্রামের শওকত আলীর স্ত্রী রুপবান খাতুন(৪০)।
সরজমিনে গিয়ে জানা যায়, আলী হোসেন ও তার নানী ইটের ভাটা সেলুনের দোকান  থেকে বাড়ি ফেরার পথে সাতক্ষীরা কালীগঞ্জগামী মাইক্রো বাসটি নিয়ন্ত্রন হারিয়ে তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলে আলী হোসেনের মৃত্যু হয়, নানী রূপবান খাতুন গুরুত্বর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।
ঘাতক মাইক্রো বাসটির নাম্বার (ঢাকা মেট্রো- চ ৫১ -৫৮১২), গাড়ীর মালিকের বাসা কালীগঞ্জ উপজেলার রতনপুর গ্রামে, তার নাম আব্দুর রউফ, গাড়ী চালক কালীগঞ্জ উপজেলার নারানপুর গ্রামের মৃত্যু হাসানের পুত্র পারভেজ হোসেন বাবু। আলী হোসেনের মৃত্যুর সংবাদ শুনে এলাকাবাসী ড্রাইভার ও মাইক্রো বাসটি আটকে রেখে সাতক্ষীরা কালীগঞ্জ মহাসড়কের যান বহন চলাচল তৎক্ষনাত বন্ধ করে দেয়।
আইন শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য তাৎক্ষণিক পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি অহিদুজ্জামান ও যুগ্ন সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, কুলিয়ার ১,২,৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যা ফতেমা খাতুন, ইউপি সদস্য রওনাকুল ইসলাম রিপন, কুলিয়া ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক হোসেন আলী, বিএনপি- জামায়াত এর নেতাকর্মীবৃন্দ ও গ্রাম পুলিশরা জানজট নিরসনসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে ভূমিকা পালন করে।
এসময় কালিগঞ্জ মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি সুমন, কালিগঞ্জ শ্রমিক ইউনিয়নের সভাপতি রমজান আলী ও সাধারন সম্পাদক সেলিম হোসেন উপস্থিত ছিলেন। বর্তমান দেশের পরিস্থিতিতে আইনশৃঙ্খলা বাহিনী ঘটনাস্থলে না আসায় স্থানীয়দের মাধ্যমে মিমাংসা করে শিশুর লাশটি স্বজনদের কাছে দেওয়া হয় এবং গাড়ীসহ ড্রাইভারকে ছেড়ে দেওয়া হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA