• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

×

শহীদ আসিফ হাসানের কবর জিয়ারত করলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ

  • প্রকাশিত সময় : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
  • ২০ পড়েছেন

সাতক্ষীরা প্রতিনিধিঃ

কোটা সংস্কার আন্দোলনে রাজধানী ঢাকায় পুলিশের গুলিতে নিহত নর্দান ইউনিভার্সিটির মেধাবী ছাত্র আসিফ হাসানের কবর জিয়ারত করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ। শনিবার দুপুরে শহীদ আসিফ হাসানের গ্রামের বাড়ি সাতক্ষীরার দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আস্কারপুর গ্রামে গিয়ে তারা তার কবর জিয়ারত করেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাতক্ষীরা জজকোর্টের সাবেক এ.পি.পি এ.বি.এম সেলিম, সুপ্রীম কোর্টের এ্যাড. এম এ শহিদ হাসান শহিদ, সাতক্ষীরা জজকোর্টের এ্যাড. নূরুল আলম, এ্যাড. মিজানুর রহমান বাপ্পী, এ্যাড. অসীম কুমার মন্ডল, এ্যাড. আমিনুল ইসলাম, এ্যাড. রফিকুল ইসলাম খোকন, এ্যাড. মনিরুল ইসলাম, এ্যাড. সোহরাব হোসেন বাবলু, এ্যাড. তোহা কামাল উদ্দিন হীরাসহ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ। আসিফ হাসানের কবর জিয়ারত ও দোয়া শেষে তার পিতা—মাতা এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। এসময় নেতৃবৃন্দ বলেন, পরিবার যদি আসিফ হাসানের খুনীদের বিরুদ্ধে মামলা করতে চান তাহলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মামলার খরচ দিবে এবং বিনা খরচে সকল প্রকার আইনী সহায়তা দিবে।

নেতৃবৃন্দ আরো বলেন, কোটা আন্দোলনে এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র—ছাত্রী এবং নিহত জনগনের জন্য গভীর শোক জানান এবং খুনীদের বিচার দাবি করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA