• E-paper
  • English Version
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

×

ডুমুরিয়া উপজেলা প্রশাসনের  সাথে সাংবাদিকদের মতবিনিময় ও অনুদান বিতরণ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ২১ পড়েছেন

ডুমুরিয়া প্রতিনিধি:

ডুমুরিয়া উপজেলার আইন শৃঙ্খলা পরিস্হিতির উন্নয়ন ও সাংবাদিকদের মধ্যে ঐক্য স্হাপনের লক্ষ্যে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে  উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন বলেন, ‘বিদ্যমান অবস্হায় সবার আগে দেশে শান্তি প্রতিষ্ঠায় আইন-শৃংখলা পরিস্হিতির উন্নয়ন জরুরী। এ-কাজে প্রশাসনকে সহয়তা করা ও সকল সাংবাদিকদের মধ্যে ঐক্য প্রতিষ্ঠার আহবান জানান তিনি। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সমগ্র উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা গত ৫ ও ৬ আগস্ট তারিখে কতিপয় দূর্বৃত্ত কর্তৃক ডুমুরিয়ায় কর্মরত ৫ জন সাংবাদিকের উপর হামলা, মােটর সাইকেল পুড়ানাে,বাড়ি ও দােকান ভাংচুরে’র তীব্র নিন্দা জানিয়ে বক্তব্যদন, ডুমুরিয়ার অস্হায়ী সেনা ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ জয়নুল আবেদিন,থানা অফিসার ইনচার্জ এম.এ, হক, সিনিয়র সাংবাদিক জি.এম আবদুস ছালাম, কাজি আবদুল্লাহ, এম.এ এরশাদ, আনােয়ার হােসেন আকুঞ্জি,এম,রুহুল আমীন, বিলায়েত হােসেন, এস এম জাহাঙ্গীর আলম, আব্দুল লতিফ মোড়ল, এনামুল বাশার টিটাে,এস,এম মাহাবুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভা শেষে ডুমুরিয়া সাংবাদিক কল্যান সমিতি’র পক্ষ থেকে সমিতির ক্ষতিগ্রস্হ সদস্য সুব্রত ফৌজদার, সুমন ব্রক্ষ্ম,গাজী মাসুম গাজী ও গাজী নাসিম’র  হাতে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA