• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

×

বাংলাদেশ যুব অধিকার পরিষদ এর ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ৪৭ পড়েছেন

খবর বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ যুব অধিকার পরিষদ এর ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর যুব অধিকার পরিষদ এর আয়োজনে শুক্রবার বিকাল ৩.৩০ টায় নগরীর শিববাড়ী মোড়ে নগর সভাপতি এইচ এম তাজুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইজিদ হোসেন এর সঞ্চালনায় সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে সভাপতি তার বক্তব্যে বলেন তারুণ্য নির্ভর আগামীর বাংলাদেশ গড়তে ভিপি নুরুল হক নুর ও রাশেদ খান এর নেতৃত্বে গণঅধিকার পরিষদ ও তার অঙ্গ সহযোগী সংগঠন দেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে আপমর জনতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাবেন। তিনি গণতন্ত্রের ধারা অব্যহত রাখতে ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়তে রাজনীতিতে তরুণ সমাজকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন— খুলনা আইনজীবী অধিকার পরিষদ নেতা এ্যাডঃ মোশারেফ হোসেন ও এ্যাড. সাইফুল ইসলাম, মহানগর গণঅধিকার পরিষদের সহ—সভাপতি রিয়াজুল ইসলাম ও বিদার শিকদার, আব্দুস সালাম, তারেক রহমান, মহানগর যুবঅধিকার পরিষদের সাংগঠনিক সম্পাদক আজিজ শেখ রুবেল, খাইরুল ইসলাম, নুর মোহাম্মাদ, সুজন আহমেদ বাবু এবং মহানগর ছাত্র অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়েত শেখ স¤্রাট ও রেজওয়ানুল হক রাদ, জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি রাজু হাওলাদার, আসিফ আকাশ ও পেশাজীবী অধিকার পরিষদের জিল্লুর রহমান সুমন, মহানগর শ্রমিক অধিকার পরিষদের সহ—সভাপতি সোহেল আলম ও জেলার সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে সভাপতি এইচ এম তাজুল ইসলামের নেতৃত্বে নগরীতে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয় এবং বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA