• E-paper
  • English Version
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

×

দিঘলিয়ায় জুট মিলের স্টাফ কোয়ার্টার থেকে জনৈক প্রকৌশলীর মরদেহ উদ্ধার

  • প্রকাশিত সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ১৮ পড়েছেন
সৈয়দ আবুল কাসেম, দিঘলিয়া, খুলনাঃ
দিঘলিয়া উপজেলার সেনহাটি কেসিআই ক্লাব সংলগ্ন সাগর জুট স্পিনিং মিল স্টাফ কোয়ার্টারের আবাসিক শয়ন কক্ষ থেকে উক্ত মিলের প্রকৌশলী জয়তুন মজুমদার (২৪) এর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের স্বজন ও দিঘলিয়া থানা পুলিশ সূত্রে জানা যায়, বাগেরহাট জেলার মড়েলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নের উত্তম মজুমদারের জ্যেষ্ঠ পুত্র জয়তুন মজুমদার। তিনি খুলনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার হিসেবে পাঠ শেষ করে ৩/৪ মাস আগে দিঘলিয়া উপজেলার সেনহাটি সাগর জুট স্পিনিং মিলে উপ সহকারী প্রকৌশলী হিসেবে চাকুরীতে যোগ দেন। সেই সুবাদে তিনি সাগর জুট মিলের নিজস্ব স্টাফ কোয়ার্টারের নিজ তলার একটা কক্ষে থাকতেন। গত সোমবার থেকে তার স্বজনদের সাথে মোবাইলে সংযোগ বন্ধ হলে তারা খোঁজ নিতে ঘটনাস্থলে আসেন। বাইরে থেকে কক্ষটির দরজা বন্ধ ছিল। পুলিশকে সংবাদ দিলে দিঘলিয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে এসে দরজা খুলে ভেতরে প্রবেশ করে। এ সময় জয়তুনের নিথর মরদেহ উপুড় অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। মুখ দিয়ে এ সময় রক্ত গড়াতে দেখা গেছে। উক্ত কোয়ার্টারের বাবুর্চি ঝর্ণা বেগম জানান তিনি শুধু দুপুরে ম্যাচে খাবার খেতেন। মঙ্গলবার দুপুরের খাবার রেখেছিলাম। তিনি তার জন্য রাখা খাবার খেয়েছেন কিনা বলতে পারব না। তিনি কক্ষে একাই ছিলেন। কক্ষ ভেতর থেকে আটকানো ছিল। কখন কিভাবে মারা গেছে বলতে পারব না।
দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ এইচ এম শাহীন এ প্রতিবেদককে জানান, সরোতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না। এ ব্যাপারে দিঘলিয়া থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA