• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

×

খুলনা মেট্রোপলিটন পুলিশের শোক বার্তা

  • প্রকাশিত সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩৯ পড়েছেন

খবর বিজ্ঞপ্তিঃ

গভীর শোক ও দুঃখের সাথে জানাচ্ছি যে, খুলনা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগে কর্মরত কনস্টেবল আব্দুল বাতেন, পিতা-মৃত: শেখ আশরাফ হোসেন, মাতা-ফরিদা বেগম, সাং-সোনাডাঙ্গা ইস্টলেন, পোস্ট-জিপিও-৯০০০, থানা-সোনাডাঙ্গা মডেল, জেলা-খুলনা এর ব্লাড ক্যান্সার জনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ০১/০৬/২০২৪ খ্রিঃ সন্ধ্যা অনুমান ০৭.৫০ ঘটিকার সময় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার অকাল মৃত্যুতে খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবার গভীরভাবে শোকাহত।

তিনি দীর্ঘদিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। শারীরিকভাবে অসুস্থ অনুভব করায় তিনি গত ০৩/০২/২০২৪ খ্রিঃ বিভাগীয় পুলিশ হাসপাতাল, খুলনার মাধ্যমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে মরণব্যাধি ব্লাড ক্যান্সার শনাক্ত হয়। পরবর্তীতে গত ২৭/০৪/২০২৪ খ্রিঃ উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসাধীন অবস্থায় গতকাল সন্ধ্যায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান-সহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ সকাল ১১.০০ ঘটিকায় কেএমপি’র বয়রাস্থ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশ পরিবারের পক্ষ থেকে পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় পুলিশ সদস্যের অকাল প্রয়াণে তাঁর রুহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA