• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

×

তালাকপ্রাপ্ত স্ত্রীর মিথ্যা মামলা থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ৩৫ পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
তালাকপ্রাপ্ত স্ত্রীর মিথ্যা মামলা ও নির্যাতন থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন খুলনার পাইকগাছা জেলার বেদবুনিয়া গ্রামের মোঃ আজিজুল গাজী (৩৪)। রবিবার সকাল ১১টায় তিনি খুলনা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সোনিয়া বেগমের সাথে ১৩ বছর পূর্বে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। তাদের সৌরভ গাজী নামে ১১ বছর বয়সের ছেলে সন্তান রয়েছে। সোনিয়াকে ভালোবেসে বিয়ে করেছি বলে যখন যা বলেছে তার সব কথা শুনে সংসার করেছি। একটি ছেলের সাথে তার অবৈধ সম্পর্কের কথা জানতে পেরে, তার সাথে বাকবিতণ্ডা হয় তাও আমার সন্তানের কথা চিন্তা করে কখনও তাকে কিছু বলিনি। এরপর আমার আয়ের টাকা, ঘরের আসবাবপত্র ও সোনিয়াকে আমি যে স্বর্ণালঙ্কার বানিয়ে দিয়েছি তার সবই তার মাকে বিভিন্ন সময় দিয়ে দেয়। তার সাথে একটি ছেলের অবৈধ সম্পর্ক আছে, এ ঘটনা যখন আমি আমার শাশুড়িকে বলি তখন আমার শাশুড়ি ও তার সাপোর্ট নিয়ে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে আমাদের সম্পর্কের আরও অবনতি ঘটতে থাকে। তাই তার সাথে বনিবনা না হওয়ায় তাকে গত ৩ মার্চ ২৪ তারিখে তালাক প্রদান করি। ৫ মার্চ সোনালী ব্যাংক লিঃ শাখায় তার দেনমোহর ও খরপোষ বাবদ ৪৯ হাজার ৫৮ টাকা পরিশোধ করি। দেনমোহর ও খরপোষের টাকা পেয়ে তালাকনামা ডাকযোগে ১০ মার্চ সোনিয়া রিসিভ করেন।
এরপর সোনিয়া ২৭ মার্চ ২৪ তারিখ ১৫৪ ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে যৌতুকের জন্য মারধরের ঘটনায় আমার নামে মামলা দায়ের করেন। আমাকে জেল হাজতে পাঠায়। ২১ মে ২৪ তারিখ বেলা ৩টায় সোনিয়া সাত থেকে আটজন লোক নিয়ে আমাদের বাড়িতে এসে আমার বসতঘরে থাকা যাবতীয় মালামাল নিয়ে যায়। এছাড়া হুমকি দিয়েছে বাড়িসহ সবকিছু সোনিয়ার নামে লিখে না দিলে কাউকে বাঁচতে দেবে না।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA