• E-paper
  • English Version
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

×

কুরআনের বিধানের আলোকে নিজেকে তৈরি করে দেশ সমাজ ও জাতি গঠনে প্রচেষ্টা চালিয়ে যাব-মুহাদ্দিস আব্দুল খালেক

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩৪ পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তিঃ
খুলনা মহানগরীর থানা মজলিসে শুরা ও কর্ম পরিষদ সদস্যদের শিক্ষাশিবির কুরআনের বিধানের আলোকে নিজেকে তৈরি করে দেশসমাজ ও জাতি গঠনে আমরা প্রচেষ্টা চালিয়ে যাবো-মুহাদ্দিস আব্দুল খালেকবাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক বলেন, আমাদের সংগঠনের চলার পথটি মোটেই সহজ ছিল না। জন্মলগ্ন থেকেই বিভিন্ন কায়েমি স্বার্থবাদী গোষ্ঠী আমাদের অগ্রযাত্রাকে বারবার আটকে দেওয়ার চেষ্টা করেছিল। আমাদের সামনে হাজারো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলো। আলহামদুলিল্লাহ, বাংলাদেশ জামায়াতে ইসলামী তার ঐতিহাসিক দীর্ঘ পথচলায় নানাবিধ বাঁধা অতিক্রম করে সম্মুখে এগিয়ে চলেছে। দেশের মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছে। তিনি বলেন, সকল ষড়যন্ত্র, প্রপাগান্ডা ও অপপ্রচারেও আমাদের অগ্রযাত্রাকে আটকাতে না পেরে অন্যায়ভাবে রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করে জামায়াতের শীর্ষ নেতাসহ অসংখ্য নেতাকর্মীদের হত্যা করে আমাদের ধ্বংসের অপতৎপরতা চালানো হয়েছে। তিনি আরও বলেন, আমাদের উদ্দেশ্য একটাই আল্লাহর দেওয়া কুরআনের বিধান অনুযায়ী একটি ন্যায় ও ইনসাফপুর্ণ সমাজ প্রতিষ্ঠা করা। এ জন্য জামায়াতে ইসলামী তার সকল প্রয়াস অব্যাহত রেখেছে। জুময়াবার (৭ জুন) সকালে নগরীর একটি মিলনায়তনে খুলনা মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যোগে থানা মজলিসে শুরা ও কর্ম পরিষদ সদস্যদের শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন মহানগরী নায়েবে আমীর অধ্যাপক নজিবুর রহমান, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, খুলনা সদর থানা আমীর মাওলানা আবু তারিম, সোনাডাঙ্গা থানা আমীর মাওলানা শাহারুল ইসলাম, খালিশপুর থানা আমীর মুহাম্মদ ইকবাল হোসাইন, দৌলতপুর থানা আমীর ফোরকান উদ্দীন মিঠু, লবণচরা থানা আমীর মাস্টার হানিফ বালী প্রমুখ।

মুহাদ্দিস আব্দুল খালেক আরও বলেন, আমরা শপথের কর্মী, আল্লাহর গোলামি করার জন্য আমরা আত্ম-নিবেদিত। এ জন্য কুরআনের বিধানের আলোকে নিজেকে তৈরি করে দেশ সমাজ ও জাতি গঠনে আমরা প্রচেষ্টা চালিয়ে যাবো। যারা সবসময় আমাদের বিরোধিতা করছেন, আমরা তাদেরকে আমাদের বন্ধু, ভাই-বোনের ন্যায় মনে করি। তাদের হেদায়াতের জন্য আমরা মহান রবের নিকট দোয়া অব্যাহত রাখবো।

সভাপতির বক্তব্যে অধ্যাপক মাহফুজুর রহমান বলেন, জামায়াতের একজন দায়িত্বশীল হিসেবে দায়িত্বের দাবি যথাযথভাবে উপলব্ধি করে ময়দানে তৎপর থাকতে হবে। সংগঠনের থানা ও ওয়ার্ডের মূল দায়িত্বশীল হিসেবে আমাদেরকে সংগঠন নির্ধারিত সকল কর্মসূচি পরিকল্পিতভাবে বাস্তবায়ন করার প্রচেষ্টা চালাতে হবে। সংগঠনের প্রতিটি কর্মীকে দক্ষ মানবসম্পদে পরিণত করে দুনিয়ার পরিবর্তন সাধন করার যোগ্যতা সম্পন্ন জনশক্তিতে পরিণত করতে হবে। পাশাপাশি আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই আমাদের যাবতীয় কর্মতৎপরতা বজায় রাখতে হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA