• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

×

খুলনা জেলা রেড ক্রিসেন্টের উদ্যোগে  ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৬০ পড়েছেন
শুক্রবার খুলনার দাকোপ উপজেলার চালনা মোবারক মেমোরিয়াল ডিগ্রি মহাবিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন খুলনা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ।
মকবুল হোসেন মিন্টুঃ
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের উদ্যোগে ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে শুক্রবার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। দাকোপ উপজেলার চালনা মোবারক মেমোরিয়াল ডিগ্রি মহাবিদ্যালয় প্রাঙ্গণ ও আমতলা বানিশান্তা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে পৃথকভাবে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।
চালনা মোবারক মেমোরিয়াল ডিগ্রি মহাবিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ। দাকোপ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ আবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও ভাইস-চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা। সূচনা বক্তৃতা করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাকোপ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, চালনা পৌরসভার মেয়র সনৎ কুমার বিশ্বাস, খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য জয়ন্তী রানী সরদার ও এসএম ফরিদ রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক এবিএম রুহুল আমিন, দাকোপ প্রেসক্লাবের সভাপতি শিপন ভ‚ইয়া, সাব্বির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রতন মন্ডল প্রমুখ। উভয়স্থানে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত ২০০ জনের মধ্যে হাইজিন পার্সেল,তারপলিন,জেরিকেন,স্লিপিং ম্যাট ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খুলনা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোস্তাকিম বিল্লাহ মুহিত,আল-আমিন শেখ ও শেখ লাবিবের নেতৃত্বে জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের যুব সদস্যরা উভয়স্থানে ত্রাণ বিতরণকালে সহযোগিতা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA