• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

×

খুলনা জেলা রেড ক্রিসেন্টের উদ্যোগে পাইকগাছা উপজেলায় ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ

  • প্রকাশিত সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৩৪ পড়েছেন

বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের পক্ষ থেকে শনিবার খুলনার পাইকগাছা উপজেলায় ঘূর্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে হাইজিন পার্সেল, তারপলিন,জেরিকেন,স্লিপিং ম্যাট ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পাইকগাছা উপজেলা মিলনায়তনে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান।

এ উপলক্ষে খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা, পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন, খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য শ্যামল সিংহ রায়, পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনন্দ মোহন বিশ্বাস, সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। সঞ্চালনা করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম। খুলনা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোস্তাকিম বিল্লাহ মুহিত,আল-আমিন শেখ ও শেখ লাবিবের তত্তাবধানে জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের যুব সদস্যরা ত্রাণ বিতরণকালে সহযোগিতা করেন।

উল্লেখ্য, পাইকগাছা উপজেলা সদর, দেলুটি ও লতা ইউনিয়ন এবং দাকোপ ও বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন স্থানে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত প্রায় এক হাজার জনের মধ্যে খুলনা জেলা রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA