• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

×

পাটকেলঘাটায় একই রাতে তিন দোকানে চুরি

  • প্রকাশিত সময় : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ২৯ পড়েছেন

পাটকেলঘাটা, সাতক্ষীরা প্রতিনিধি:

পাটকেলঘাটা বাজারে চোরের উৎপাত বেড়ে গেছে। ২৬ জুন বুধবার রাতে একই সাথে ৩টি দোকানে তালা ভেঙ্গে ক্যাশ ড্রয়ার থেকে টাকা চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, প্রগতি হোমিও হলের সামনের তালা ভেঙ্গে চোরেরা প্রবেশ করতে না পারায় পরবর্তীতে মার্কেটের ভিতরে শাটারের তালা ভেঙ্গে প্রবেশ করে আনুমানিক ৫ হাজার টাকা ও সাইকেল মিস্ত্রি আলতাফের দোকানের তালা ভেঙ্গে ৫১’শ টাকা নিয়েছে। একই সময় মন্টু মিয়ার সাইকেলের দোকানের তালা ভেঙ্গে প্রবেশ করলেও কোন নগত অর্থ ছিল না। টাকা ছাড়া এসকল দোকানে কোন মালামাল চুরি হয়নি। তালা ভাঙ্গার কাজে ব্যবহারিত লোহার রড পড়ে থাকতে দেখে স্থানীয়রা।পাশাপাশি থানা এলাকার নগরঘাটা পোড়ার বাজারের নুর আলীর ছেলে মফিজুলের চায়ের দোকানে থাকা একটি খাচা ফ্যান দুপুর বেলা চুরি হয়েছে বলে জানা যায়।এঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ভুক্তভোগী ব্যবসায়ীরা বলেন, তীব্র গরম ও লোডশেডিংয়ের কারণে ব্যবসায় মন্দা ভাব যাচ্ছে। এর মধ্যে ছিচকে চোরের উপরদ্রব বেড়ে গেছে। আজকের চুরি ছোট হলেও আগামীতে বড় ধরণের ক্ষতি হতে পারে সেই দূশ্চিন্তায় আছি।

বাজারে বিভিন্ন দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ যাচাই-বাছাই করে চোরেদের সনাক্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান ব্যবসায়ীরা।এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছিল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA