• E-paper
  • English Version
  • শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

×

নগরীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

  • প্রকাশিত সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৮ পড়েছেন

খুলনা মহানগরীর শহীদ আবু নাসের মাদ্রাসা (আল ফারুক সোসাইটি) রোড এলাকায় এক গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। গৃহবধু খুকুমনি মুনি (১৯) শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ইউনিটে গত সোমবার (২১ ফেব্রুয়ারি) মারা যান। এঘটনায় নিহতের মা শিউলী বেগম বাদী হয়ে গৃহবধূর স্বামী মোঃ কামরুল ইসলাম স্বাধীনের বিরুদ্ধে রবিবার (২৭ ফেব্রুয়ারি) খুলনার আদালতে মামলা করেছেন।

এ বিষয়ে প্রতিবেশী আসমা আক্তার জানান, নগরীর সোনাডাঙ্গা থানাধীন আল ফারুক সোসাইটি রোডের মোঃ হাবিবুল্লাহ’র বাড়িতে শিউলী বেগম ভাড়া থাকেন। ৫/৬ মাস পুর্বে মোঃ কামরুল ইসলাম স্বাধীনের সাথে তার মেয়ে খুকুমনির বিয়ে হয়। মেয়ে ও জামাতা তার কাছেই থাকতো। শিউলি বেগম বাগেরহাটের শরনখোলায় অসুস্থ মাকে দেখতে যান। তার স্বামী কাজের তাগিদে যশোরের কেশবপুরে গিয়েছিলেন। সেই সুযোগে গত ১৭ ফেব্রুয়ারি রাত ৩টার দিকে মোঃ কামরুল ইসলাম স্বাধীন পারিবারিক কলহের জেরে তার স্ত্রী খুকুমনির গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। টের পেয়ে বাড়ির মালিক ও তার স্ত্রী ওই ঘরের দরজা আঘাত করলে স্বাধীন খুলে দেয়। আগুনের বিষয়ে সে তাৎক্ষণিক বাড়ির মালিক ও তার স্ত্রীকে জানায় চা বানাতে গিয়ে খুকুমনির গায়ে আগুন লেগেছে। দ্রুত অগ্নিদগ্ধ খুকুমনিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে তার মা ও বাবা খুলনায় এসে পরদিন চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা জাতীয় ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারী ইউনিটে ভর্তি করেন।পরবর্তীতে শরীরের ৭০ ভাগ পোড়া নিয়ে ২১ ফেব্রুয়ারি বিকেলে গৃহবধূ খুকুমনির মৃত্যু হয়। মৃত্যুর পুর্বে এক ভিডিও বার্তায় তার মৃত্যুর জন্য স্বামী মোঃ কামরুল ইসলাম স্বাধীনকে দায়ী করেন। ঢাকায় খুকুমনির মরদেহের ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ি শরনখোলায় দাফন করা হয়েছে।

বাদি পক্ষের আইনজীবী এড. মাসুদুর রহমান জানান, রবিবার দণ্ডবিধির ৩০২ ও ৩৪ ধারার লিখিত অভিযোগ বিজ্ঞ নালিশী আদালতে দাখিল করা হয়। শুনানী শেষে বিজ্ঞ আদালত বাদির এ আবেদনটি সোনাডাঙ্গা মডেল থানায় রেকর্ডের আদেশ দিয়েছেন।

এ বিষয়ে খুলনার সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক জানান, বিষয়টি আমাদের জানা নেই। আমাদের কাছে অভিযোগ আসলে বা আদালতের নির্দেশনা আসলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA