রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
খুলনা ডিএনসির অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার খুলনার সবজির বাজারে দামে স্বস্তি;কমেছে গোশ ও মাছের দাম  নির্বাচনের ট্রেন চলছে, কেউ থামাতে পারবে না : ওবায়দুল কাদের শেখ হাসিনা আমাকে এমপি না, জনতার সেবা করতে পাঠিয়েছেন : এস এম কামাল হোসেন ডলারের দাম আরও কমলো খুলনায় কয়লা ও গ্যাসসহ জীবাশ্ম জ্বালানিতে বিশ্বব্যাপী নিরাপদ ভবিষ্যৎ প্রজন্মের দাবিতে মানববন্ধন ও প্রতিকী প্রদর্শন খুলনা—১ আসন: জনগণের জন্য কাজ করতে চান সাবেক এমপি ননী গোপাল নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এর খুলনা সফরসূচি বিএনপি নেতার ভাইয়ের ইন্তেকালে শোক মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নোবেল

গোপালগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫

দেশ প্রতিবেদক, গোপালগঞ্জ :
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৩৯ পড়েছেন

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ও গোলাগুলির ঘটনায়  গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (০১ মার্চ) সকালে সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের পার চন্দ্রদিঘলিয়া গ্রামে এ সংঘ‌র্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও আহত‌দের সূ‌ত্রে জানা গে‌ছে, গোপালগঞ্জ সদর উপ‌জেলার শুকতাইল ইউনিয়‌নের পার চন্দ্রদিঘলিয়া গ্রামের ওবায়দুর মেম্বারের সঙ্গে একই গ্রামের সাবান মোল্যা ও রাজিবুল মোল্যার দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জেরে মঙ্গলবার সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এসময় কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়। সংঘর্ষে গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওবায়দুর মেম্বারের সমর্থক গুলিবিদ্ধ মাসুদ মোল্যা জানান, সংঘর্ষের সময় সাবান মোল্যার লোকজন বন্দুক দিয়ে ছড়ড়া গুলি করলে আমাদের বেশ ক‌য়েকজন সমর্থক গুলিবিদ্ধ হয়।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. বিচিত্রা ও মঞ্জুরুল আলম জানান, ধারণা করা হচ্ছে আহতদের মধ্যে অধিকাংশই বন্দুকের ছড়া গুলিবিদ্ধ হয়েছেন। তাদের হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ম‌নিরুল ইসলাম ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে‌ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu