• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে – মঞ্জু প্রধান সম্পাদকের মায়ের মৃত্যুতে খুলনা টাইমস পরিবারের শোক রূপসা জাবুসায় চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস আহম্মেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগের খাদ্য সামগ্রী বিতরণ: খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার

খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে : খুলনা বিভাগীয় কমিশনার

  • Update Time : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৫৬ Time View

৫০তম উপআঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান আজ (মঙ্গলবার) সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন।

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় বলেন, খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। তাই শত প্রতিকূলতার মাঝেও নতুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করার উদ্যোগ অব্যাহত রাখা প্রয়োজন। এই অঞ্চলের শিক্ষার্থীরা ক্রিকেট ও ভলিবল খেলায় ভাল করছে। ভবিষ্যতে তারা আরো ভাল করবে বলে তিনি আশা করেন। তিনি বলেন, করোনার জন্য আমাদের শিক্ষার্থীরা প্রায় দুই বছর ঘরে বন্দী অবস্থায় ছিলো। করোনা সহনীয় পর্যায়ে আসার কারণে আজ শিক্ষার্থীরা আনন্দিত ও উদ্বেলিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনার জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান এবং জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক এএসএম আব্দুল খালেক এতে সভাপতিত্ব করেন। এসময় খুলনা বিভাগের ১০ জেলার জেলা শিক্ষা অফিসার, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA