×

পাইকগাছায় ঘের ব্যবসায়ী‌কে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১১৭ পড়েছেন

খুলনার পাইকগাছার লস্কর ইউ‌নিয়নে সুখেন্দ্র সর্দার (৫৫) নামে এক ‌ঘের ব্যবসায়ী‌কে কুপিয়ে হত্যা ক‌রে‌ছে দুবৃত্তরা । সে উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া ভড়েঙ্গার চক গ্রামের মৃত গোষ্ট সর্দারের ছেলে। সোমবার রাত ১০টায় নিজ চিংড়ি ঘেরে পাশে এ ঘটনা ঘটে। হাসপাতালে নি‌য়ে আস‌লে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণ করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে খ‌ড়িয়া ভ‌ড়েঙ্গার চ‌ক এলাকায় নিজ মৎস্য ঘেরে যান সুখেন্দ্র। এরপর দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে বুক, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে ঘেরের পা‌নি‌তে ফে‌লে রাখে। পানিতে ভারী কিছু ফেলার শব্দ ও গোঙানির শব্দ শুনে আশপাশের লোকজন ছুটে আসে। তাকে পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউপি চেয়ারম্যান কে এম আরিফুজ্জামান তুহিন জানান, পুর্বশত্রুতার জেরধ‌রে এ হত্যাকা‌ন্ডের ঘটনা ঘ‌টে‌ছে ব‌লে ধারনা করা হ‌চ্ছে।

পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া জা‌নি‌য়েছেন, লাশ ময়না তদ‌ন্তের জন্য খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরন করা হ‌য়েছে। এ রি‌পোর্ট লেখা পর্যন্ত  মামলা হয়‌নি। ত‌বে প্রস্তু‌তি চল‌ছে ব‌লে ও‌সি জা‌নি‌য়ে‌ছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA