×

খুলনা বিভাগর শ্রষ্ঠ জয়িতা হলন শরণখালার সাংবাদিক ঝর্ণা 

  • প্রকাশিত সময় : শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৮২ পড়েছেন

খুলনা বিভাগর শ্রষ্ঠ জয়িতা হলন শরণখালার সাংবাদিক ঝর্ণা

খুলনা বিভাগর শ্রষ্ঠ জয়িতার পুর¯ার পলন বাগরহাটর শরণখালার সাংবাদিক সাবরা সুলতানা ঝর্ণা। “সমাজ উনয়ন অসামান্য অবদান রখছ য নারী” ক্যাটাগরিত এ পুর¯ার ভূষিত হন তিনি। এবছরর আÍর্জাতিক নারী দিবসর অনুষ্ঠান বাগরহাটর জলা প্রশাসক মাহাম্মাদ আজিজুর রহমান আনুষ্ঠানিকভাব এই জয়িতার হাত পুরু¯ার তুল দন।

আÍর্জাতিক নারী নির্যাতন প্রতিরাধ পক্ষ এবং বগম রাকয়া দিবস উপলক্ষ্য জয়িতা অ^ষণ বাংলাদশ শীর্ষক কার্যক্রমর আওতায় ২০২০-২০২১ অর্থ বছর সাবরা সুলতানা ঝর্ণা খুলনা বিভাগীয় পর্যায় শ্রষ্ঠ জয়িতা মনানিত হন।

জয়িতা সাবরা ঝর্ণা দনিক মানবকন্ঠ, ইংরজি দনিক বাংলাদশ পাষ্ট ও অনলাইন নিউজ পার্টাল ফয়ার নিউজ সার্ভিস (এফএনএস)এর শরণখালা প্রতিনিধি। একই সাথ তিনি শরণখালা প্রসক্লাবর দপ্তর ও প্রচার সম্পাদকর দায়িত্ব পালন করছন।

এছাড়া, সাবরা ঝর্ণা বাংলাদশ নারী সাংবাদিক কদ্র এবং আর্টিকল নাইনটিন এর সদস্য। তিনি ২০১৮ সাল প্রাথমিক ও গণশিক্ষা ম¿নালয়র উদ্যাগ ঢাকায় শিক্ষক শিক্ষার্থীদর সংর্বধনা অনুষ্ঠান শিক্ষাম¿ী কর্তক পুর¯ত হন। তিনি অসংখ্য অসহায়-দরিদ্র নারী-পুরুষক বিভিনভাব পরামর্শ দিয় সাবলম্বী ও আত্মনির্ভশীল কর তুলছন। তিনি কষকদর প্রশিক্ষণ, করানা প্রতিরাধ, বাল্য বিবাহ এবং যতুক বিরাধী সচতনতা সষ্টিত কাজ কর চলছন।

বাগরহাটর এসি লাহা মিলনায়তন জয়িতা পুর®ার বিতরণ অনুষ্ঠান সভাপতিত্ব করন বাগরহাট মহিলা বিষয়ক অধিদপ্তরর উপ পরিচালক নাজমুন নাহার, অতিরিক্ত সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মা. মাহমুদ হাসন, জাতীয় মহিলা সং¯ার চয়ারম্যান অ্যাডভাকট শরীফা খানম, জলসদর উপজলা পরিষদর মহিলা ভাইস চয়ারম্যান রিজিয়া পারভীন, প্রধান শিক্ষক আমাতুল হাফীজ প্রমূখ উপ¯িত ছিলন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA