• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

×

সংবাদ সম্মেলনের মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে বয়রা জাফর বিশ্বাসের সংবাদ সম্মেলন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১১৩ পড়েছেন

খুলনা নগরীর বয়রা এলাকার জাফর বিশ্বাস ও তার পরিবারের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর বারোটায় খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী জাফর বিশ্বাস।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আত্মীয়তার সুবাদে তৌহিদা ইয়াসমিন, তার স্বামী সৈয়দ নজিরুজ্জামান ও দেবর সৈয়দ জাহিদুজ্জামান এর মিথ্যা প্ররোচনায় পড়ে ইতালিতে যাওয়ার উদ্দেশ্যে পৈতৃক সম্পত্তি বিক্রি করে ২০০৯ সালে সৈয়দ জাহিদুজ্জামানকে নগদ সাত লক্ষ টাকা দেই। কিন্তু ভুয়া ভিসার কারণে ইতালিতে যেতে না পেরে টাকা ফেরত চাইলে টাকার পরিবর্তে তৌহিদা ইয়াসমিনের মালিকানাধীন বয়রা মৌজার ৬ শতক জমি আমাকে দিতে আগ্রহী হয়। কিছুদিন পরে জানতে পারি ওই জমিটি তৌহিদা ইয়াসমিনরা ১৯৮২ সালে অন্য একজনের নিকট বিক্রি করেছে। পরবর্তীতে তৌহিদা ইয়াসমিন নিজ নামে ও রেকর্ডভুক্ত বয়রা মৌজার ৬.৪৩ শতক জমি যার মূল্য ১৩ লক্ষ টাকা, যেখানে আমি নগদ ১০ লক্ষ টাকা দেই। এবং ২০২০ সালের ১১ নভেম্বর বায়না রেজিস্ট্রি করি। এখানে উল্লেখ থাকে দিয়ে বিদেশে যাওয়ার জন্য তৌহিদা ইয়াসমিনদের ৭ লক্ষ এবং জমির বায়না বাবদ ১০ লক্ষ মোট ১৭ লক্ষ টাকা তাদেরকে আমি দেই। জমির বাকি টাকা নিয়ে দলিল করে দেওয়ার কথা বললে তৌহিদা ইয়াসমিন ২০২০ সালের ১৫ ডিসেম্বর তার নিজ নামের সাউথইস্ট ব্যাংক, ডুমুরিয়া শাখার অনুকূলে ২১ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করে। চেকটি আমি ব্যাংকে প্রদান করলে সেটি ডিজঅনার হয়। এ বিষয়ে খুলনা জজকোর্টের আমি চেক জালিয়াতির একটি মামলা করি। যা এখনো বিচারাধীন রয়েছে। ‌

তৌহিদা ইয়াসমিন ও তার পরিবার আমার টাকা আত্মসাৎ করে আমাকে নিঃস্ব করে দিয়েছে। তার পরেও আমি ও আমার স্ত্রী সহ আমার বংশের অন্যান্যদের নামে কুৎসা রটনা করতে অপপ্রচার চালাচ্ছে। আমি এসবের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে তিনি দাবি করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA