• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ

খুলনার গিলাতলায় চুরি যাওয়া মালামালসহ আটক ২ 

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১২৮ Time View

খানজাহান আলী থানা পুলিশের বিশেষ অভিযানে গিলাতলা আলহাজ্ব গাজী মেছের আহম্মেদ প্রাথমিক বিদ্যালয়ের চুরি হয়ে যাওয়া মালামাল উদ্ধার সহ ২ চোরকে আটক করেছে পুলিশ।

খানজাহান আলী থানা সূত্রে জানা যায়, গত ২০২১ সালের ১৪ ডিসেম্বর গিলাতলা আলহাজ্ব গাজী মেছের আহম্মেদ প্রাথমিক বিদ্যালয়ের গেটের তালা ও হ্যাজবোর্ড ভেঙ্গে চোরেরা ১টি কম্পিউটারের (এইচপি এসমার্ট ৫০০ মডেলের) প্রিন্টার চুরি করে নিয়ে যায়। এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মোসাঃ ফেরদৌসী আরা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে ৩ মাস পর ১৭ মার্চ খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাসের দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে থানার সেকেন্ড অফিসার শতদল মজুমদার, এসআই ইসতিয়াক ও এ এস আই নিতিশ বিশ্বাসের সহযোগীতায় অভিযান পরিচালনা করে খুলনা জেলার দিঘলিয়া থানার মহেশপুর দক্ষিণ পাড়ার সিরাজুল ইসলামের পুত্র মোঃ মাসুম (২৫) কে গিলাতলা সি আই ডি রোড এলাকা থেকে আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি অনুযায়ী অপর আসামী যশোরের অভয়নগরের সিদ্দিপাশার ফারাজীপাড়ার মোঃ কবীর শেখের পুত্র হাবিবুর রহমান শেখ (২৮) কে আটক করে এবং চোরাইকৃত মালামাল উদ্ধার করে পুলিশ। এব্যাপারে খানজাহান আলী থানা মামলা হয়েছে যার নং- ৫, তারিখ-১৭/০৩/২০২২।

এঘটনায় ওসি প্রবীর কুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ২ চোর স্বীকার করেছে তারা বিভিন্নস্থানে চুরি সিনতাইসহ বিভিন্ন অপরাধমুলক কার্যক্রম করে আসছে। খানজাহান আলী থানা এলাকায় মাদক, চুরি, ছিনতাইসহ অপরাধমুলক কর্মকান্ডের অভিযান অব্যাহত রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA