• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

×

খুলনায় সড়ক দুর্ঘটনায় মোবাইল কোম্পানির দুই কর্মকর্তা নিহত ও ১ জন আহত

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২২১ পড়েছেন

খুলনা মহানগরীতে কভার্ড ভ্যান এবং মোটরসাইকেলের সংঘর্ষে তিন জন হতাহত হয়েছে। এদের মধ্যে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। বুধবার (৩০ মার্চ) রাত ১০ টা ৪০ মিনিটের দিকে নগরীর আবু নাসের স্টেডিয়ামের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, খুলনা থেকে দৌলতপুরগামী একটি লাল রং এর প্লাটিনা মোটরসাইকেলকে একটি কুরিয়ার সার্ভিসের কার্গো ট্রাক/কভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা চালক সহ ৩জন ট্রাকটির নিচে পড়ে গুরুতর আহত হয়। পরবর্তিতে খবর পেয়ে ফায়ারসার্ভিস এর উদ্ধারকারী দল ঘটনাস্থলে গিয়ে গুরুগত আহত অবস্থায় ওই ৩জনকে উদ্ধার করে সোয়া ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মো: আলাউদ্দিন শেখ (৩০) পিতা: রহমান শেখ, সাং- ইষ্টার্ন গেট গাবতলা, থানা: খানজাহান আলী মৃত্যু ঘোষনা করেন। অপর দুইজনকে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ১২টায় মো: আরজু আল চয়ন (২৮) পিতা: মৃত-জরিপ কাতলী, সাং- আটরা ডাক্তারবাড়ি, থানা: খানজাহান আলী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। এছাড়া মো: হামিদুর রহমান (২৮) পিতা: মো: আনসার আলী শেখ, সাং- ইষ্টার্ন গেট গাবতলা, থানা: খানজাহান আলী বর্তমানে খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

জানা যায় তারা ০৩ জনই খুলনা মহানগরীর সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় ডিউটি শেষে তারা একই সাথে একটি মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন। খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল হোসেন খান বলেন, একটি কুরিয়ার সার্ভিসের কভার্ড ভ্যান (ট্রাক) ও মোটরসাইকেলের সংঘর্ষে তার তিনজন আহত হন। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ তাদের মুমুর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে দুইজনের মৃত্যু হয়।

তিনি বলেন, ‘এঘটনায় ওই কভার্ড ভ্যানের চালক পালিয়েছেন। তবে কভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA