• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

×

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে নীল দলের কমিটি গঠন

  • প্রকাশিত সময় : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ১৯০ পড়েছেন

মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা, আদর্শ ও মূল্যবোধে উজ্জীবিত খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সংগঠন ‘নীল দল’ এর কার্যনির্বাহী কমিটি (২০২২-২০২৩) গঠন করা হয়েছে।

গত ৩০ মার্চ বুধবার ফার্ম স্ট্রাকচার বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলামকে সভাপতি ও ফিশারি রিসোর্সেস কনজারভেশন অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ মেহেদী আলমকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে এগ্রোনমি বিভাগের সহকারী অধ্যাপক ড. ইসরাত জাহান আইরিন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে এনিম্যাল নিউট্রিশন বিভাগের প্রভাষক ডা. সাহাবুদ্দীন আহমেদকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

এছাড়া সাংগঠনিক সম্পাদক মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ বিভাগের প্রভাষক ডাঃ মো: সালাউদ্দীন, কোষাধ্যক্ষ এগ্রোনমি বিভাগের প্রভাষক শাহীন ইমরান, আইন ও দপ্তর সম্পাদক পোল্ট্রি সায়েন্স বিভাগের প্রভাষক ডাঃ মো: আমির হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেল্থ বিভাগের প্রভাষক ডাঃ বিদ্যুৎ মাতুববর, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক ফার্ম পাওয়ার অ্যান্ড মেশিনারি বিভাগের প্রভাষক মো: তুহিনুল হাসান, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সয়েল সায়েন্স বিভাগের প্রভাষক জ্যোতির্ময় চক্রবর্তী, কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক এগ্রিকালচারাল ইকোনমিক্স বিভাগের প্রভাষক রোমানা বিশ্বাস, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এগ্রিকালচারাল কেমিস্ট্রি বিভাগের প্রভাষক তুষার কান্তি রায়, মহিলা বিষয়ক সম্পাদক হর্টিকালচার বিভাগের প্রভাষক তাতিয়া বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন হর্টিকালচার বিভাগের প্রভাষক মো: মোর্শেদুল ইসলাম, একোয়াকালচার বিভাগের প্রভাষক বাবলী আক্তার, হর্টিকালচার বিভাগের প্রভাষক মীর রিফাত জাহান উষা, এগ্রিকালচারাল ইকোনমিক্স বিভাগের প্রভাষক আনিকা তাহসিন মৌ, ফার্ম স্ট্রাকচার বিভাগের প্রভাষক গাজী তমিজ উদ্দিন, ফিসারি রির্সোসেস কনজারভেশন অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক কিশোর কুমার টিকাদার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA