• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ

আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদে সেহেরী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১৪২ Time View

খুলনার আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদে সেহেরী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭এপ্রিল) মসজিদ ভবনে দ্বিতীয় তলায় এলাকার মুসল্লিদের উদ্যোগে এ আয়োজন করা হয়।

মসজিদ কমিটির সভাপতি মোঃ ইউসুফ মোল্ল্যার সভাপতিত্বে এবং কোষাধক্ষ্য শেখ শাহিনুল ইসলাম পরিচালনায় সেহেরী মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমজান মোল্যা, সাইদুল ইসলাম,রাজু আহমেদ, হালিম মোল্যা, বিল্লাল হোসেন, জি এম আশরাফ হোসেন, শেখ নজরুল ইসলাম, রিয়াজুল ইসলাম, হাসান আলী, উজ্জ্বল ঢালী, হোসেন আলী, মোহাম্মদ হাসান, মোহাম্মদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, পবিত্র রমজান উপলক্ষে আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের এমন সুন্দর উদ্যেগ সত্যিই প্রশংসনীয়। এতগুলো মুসাল্লীদের একসাথে সেহেরী করলো এবং দোয়া মোনাজাতে সামিল হলো, এটা রমজানের শিক্ষার বাস্তব প্রতিফলন। এমন ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানায়। ভবিষ্যতেও তারা এমন সুন্দর আয়োজন চলমান রাখবে এবং তাদের যে কোন উদ্যেগে সবসময় পাশে থাকবো।

সেহেরী মাহফিলে দোয়া পরিচালনা করেন আড়ংঘাটা কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মওলানা মুফতি হাসিবুল্লাহ মিসবাহ। সেহেরী ও দোয়া মাহফিলে তিন শতাধিক মুসল্লী অংশগ্রহণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA