• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

বগুড়ায় আমেরিকা প্রবাসী হত্যায় গ্রেফতার ৫

  • প্রকাশিত সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ২৯৫ পড়েছেন

বগুড়ায় আমেরিকা প্রবাসী আব্দুর রাজ্জাক সরকার (৬৫) কে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের দত্তবাড়ী মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-নিহত রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২), হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এর মধ্যে জনি ও আল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়।

বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগে, মঙ্গলবার ঈদের দিন দিবাগত রাত ১টার দিকে শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান নতুন হাট বাজারে রাজ্জাককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতার পাঁচজনই রাজ্জাক হত্যায় সরাসরি জড়িত। রাত ১টার দিকে মহিষবাথান এলাকার নতুন বাজারে রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়িতে চড়ে তারা শহরে আসে।

এসময় দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল গাড়িটির বেপরোয়া গতি দেখে থামিয়ে দেয়। সেখানে গুলিবিদ্ধ অবস্থায় জনি ও আল আমিনকে শজিমেক হাসপাতালে নিয়ে যায় পুলিশ। পরে গাড়ি তল্লাশি করে একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের গ্রেফতার করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, রুপমসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। তবে কি জন্য হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে, এটি আমরা এখনও নিশ্চিত নই। বগুড়া সদর থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করলে গ্রেফতার সকলকেই জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমেরিকা প্রবাসী আবদুর রাজ্জাক হত্যার ঘটনায় এখনো কেউ মামলা দায়ের করেননি বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA