• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

×

তেরখাদায় বাবুল শেখ হত্যায় মামলা দায়ের, গ্রেফতার ৩

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৩৩ পড়েছেন

খুলনার তেরখাদা উপজেলার আদালাতপুরে চাচাতো ভাইয়ের টেটার (মাছ ধরার কোচ) আঘাতে বাবুল শেখ (৫০) হত্যাকান্ডে মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। এ মামলার কয়েকঘন্টার মধ্যেই মূল অভিযুক্তসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

নিহত বাবুল আদালতপুরের রাইজাল শেখের ছেলে। গতকাল বুধবার সকাল ১০টার দিকে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশের সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে চাচাতো ভাই মুকুলের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে বাবুলের। এরই সূত্রধরে সকালে মুকুল কোচ দিয়ে বাবুলের মাথায় আঘাত করে। ঘটনার পর এলাকাবাসী এগিয়ে এলে মুকুল পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় বাবুলকে তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহুরুল আলম বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে তেরখাদা থানায় চাচাতো ভাই মুকুল শেখকে মূল আসামী করে ১৪ জনের বিরুদ্ধে নিহতের ছেলে নাজমুল শেখ বাদী হয়ে মামলা দায়ের করেন। এজাহারনামীয় তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীরা হল- বায়জিত শিকদার, মুকুলের স্ত্রী মুক্তা বেগম ও তার পিতা রিজাল শেখ। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA