• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

×

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক অসুস্থ উন্নত চিকিৎসার পরামর্শ চিকিৎসকদের নগরবাসির কাছে সিটি মেয়রের দোয়া কামনা

  • প্রকাশিত সময় : শনিবার, ৭ মে, ২০২২
  • ১৪৬ পড়েছেন

সিটি মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক অসুস্থ্যত্ব হয়ে শহীদ শেখ আবু নাসের হাসপাতালে আইসিইউ-এ রাখা হয়েছে। গতকাল শনিবার সকালে তাঁর প্রসাবে ইনফেকশনের কারনে সুগার বেড়ে যায়। ফলে সিরাম ক্রিয়েটিন বেড়ে যাওয়ায় শরীরে অতিমাত্রায় জ্বর আসে। তাঁর শরীরে জ্বর অতিমাত্রায় দেখা দেয়ায় তাঁকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দ্রুত ভর্তি করা হয়। তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রেখে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসকেরা জরুরী বোর্ড বসিয়ে উন্নত চিকিৎসা দেয়ার পরামর্শ দিয়েছেন। তিনি কিছুটা স্বাভাবিক পর্যায়ে আছেন। তবে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা অথবা দেশের বাইরে নেয়ার জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। আজ রবিবার ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হবে বলে পরিবারের এবং দলের পক্ষ হতে জানিয়েছেন। তাঁর সহধর্মিনী পরিবেশ ও বন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি সার্বক্ষিন চিকিৎসার মনিটরিং করছেন।

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেকের অসুস্থ্যতার সংবাদ পেয়ে খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ¦ শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবির’র পরিচালক শেখ সোহেল, মো. আশরাফুল ইসলাম, কামরুজ্জামান জামাল, কাউন্সিলর আলী আকবর টিপু, মো. শাহাজাদা, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, অধ্যা. রুনু ইকবাল, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, মনিরুল ইসলাম বাশার, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, জামিল খান হাসপাতালে ছুটে যান। এসময়ে আরো উপস্থিত ছিলেন, আলহাজ¦ বাকী তালুকদার, এ্যাড. এ কে এম শাহজাহান কচি, শফিকুর রহমান পলাশ, শেখ শাহজালাল হোসেন সুজন, এম এ নাসিম, এস এম আসাদুজ্জামান রাসেল, মীর বরকত আলী, শেখ আবিদ উল্লাহ, শেখ হাসান ইফতেখার চালুসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে দেখার জন্য ভীড় জমায়।

অপরদিকে খুলনাবাসির কাছে রোগমুক্তি কামনা করে দোয়া চেয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। তিনি যেন আল্লাহর মেহেরবাণিতে দ্রুততম সময়ে সুস্থ্য হয়ে ফিরে এসে পুনরায় নগরবাসির সেবা করতে পারেন সেজন্যে দোয়া চেয়েছেন।

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের আশু রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবির’র পরিচালক শেখ সোহেল, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA