সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
খুলনার পি ডব্লিউ ডি স্কুলের শ্রেণিকক্ষে প্রধান শিক্ষকের পরিবারসহ বসবাস  দৈনিক খুলনা টাইমস এখন ৬ষ্ঠ বর্ষে খুলনা ডিএনসির অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার খুলনার সবজির বাজারে দামে স্বস্তি;কমেছে গোশ ও মাছের দাম  নির্বাচনের ট্রেন চলছে, কেউ থামাতে পারবে না : ওবায়দুল কাদের শেখ হাসিনা আমাকে এমপি না, জনতার সেবা করতে পাঠিয়েছেন : এস এম কামাল হোসেন ডলারের দাম আরও কমলো খুলনায় কয়লা ও গ্যাসসহ জীবাশ্ম জ্বালানিতে বিশ্বব্যাপী নিরাপদ ভবিষ্যৎ প্রজন্মের দাবিতে মানববন্ধন ও প্রতিকী প্রদর্শন খুলনা—১ আসন: জনগণের জন্য কাজ করতে চান সাবেক এমপি ননী গোপাল নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এর খুলনা সফরসূচি

সন্ত্রাস, চাঁদাবাজি ও ভূমি দখলের সঙ্গে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে  : খুলনা সিটি মেয়র

দেশ প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৬৯ পড়েছেন

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা নগরীতে আওয়ামী লীগ সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সময় হয়নি। আওয়ামী লীগ দেশ ও দেশের মানুষের উন্নয়নে বিশ্বাস করে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচনে জয়লাভ করতে সকল কোন্দল ভুলে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী ২২ জুলাই কর্মীসভা সফল করতে নিষ্ঠার সাথে প্রত্যেকটি কর্মীকে কাজ করতে হবে। আমরা ব্যবহার দিয়ে, কাজ দিয়ে মানুষের মন জয় করতে হবে। নতুন কমিটির কাছে সবার প্রত্যাশা অনেক বেশি। আওয়ামী লীগের কেউ সন্ত্রাস, চাঁদাবাজি ও ভূমি দখলের সঙ্গে জড়িত থাকলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। দলের বদনাম করলে কাউকে ছাড় দেয়া হবে না।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ৩১নং ওয়ার্ডের হাজী মালেক কলেজে ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সহ-সভাপতি শেখ আইয়ুব আলী, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, কাউন্সিলর আরিফুল ইসলাম মিঠু, কাউন্সিলর রেক্সোনা কালাম লিলি। সভায় সভাপতিত্ব করেন ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মুন্সি মোস্তাফিজুর রহমান। ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম তালুকদারের পরিচালনায় এসময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল, ফায়েজুল ইসলাম টিটো, এ্যাড. জেসমিন সুলতানা জলি, শেখ মোঃ ফারুক হোসেন, আব্দুল জলিল জমাদ্দার, মোঃ শহীদুল হাসান, এনামুল কবির, মোঃ শরিফুল ইসলাম মুন্না, শামীমুর রহমান শামীম, আব্দুল বারেক, আব্দুর রব, সাইদুর রহমান টিটু মোল্লা, ইউনুস আলী সার্ভেয়ার, ইখতিয়ার উদ্দিন মোল্লাসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu