• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

×

সেখ জুয়েল খুলনাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়তে কাজ করে যাচ্ছেন: বাবুল রানা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৭০ পড়েছেন

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল একজন ক্লিনইমেজের মানুষ। করোনাকালীন সময়ে খুলনার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তিনি যে ভূনিকা রেখেছেন তা খুলনাবাসী সারাজীবন মনে রাখবে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সৃমদ্ধ বাংলাদেশ গড়ার গড়া এবং খুলনাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে তিনি কাজ করে যাচ্ছেন।

সোমবার দুপুরে খুলনা রেল স্টেশনে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর জন্মবার্ষিকী উপলক্ষে নগর স্বেচ্চাসেবক লীগ আয়োজিত ছিন্নমূল অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও রেলস্টেশনের পথশিশুদের মাঝে জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তিরা বর্তমান সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ষড়যন্ত্র করছে। সকল ষড়যন্ত্রকে সাধারণ মানুষকে সেবা করার মাধ্যমে প্রতিহত করা হবে। এই লক্ষ্যে সংগঠনের প্রত্যেকটি নেতাকর্মীকে তার নিজ নিজ এলাকার মানুষের সহযোগিতায় কাজ করতে হবে। সেখ সালাহউদ্দিন জুয়েল এমপির জন্মদিনে এই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে সকলকে এক সাথে কাজ করার আহবান জানান তিনি।

নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ জিলহাজ হাওলাদার, মোঃ কামরুল ইসলাম, মোজাহের হোসেন মোজ, আশরাফুল আলম বাবু, মোঃ তাজমুল হক তাজু, কামরুজ্জামান ইমরান, শেখ রায়হান উদ্দিন, মো: রাজিব হোসাইন, রবিন ধর, আকরাম হোসেন, আসিফ সবুজ, রুপম তালুকদার, নবাব আহমেদ, বাইজিদ হোসেন, রবিউল ইসলাম প্রিন্স, শংকর কুন্ডু, সরদার আসাদুল ইসলাম সানি, মো: আমিরুল ইসলাম বাবু, মারুফ চৌধুরি রিমন, পিয়াল হাসান, হাফেজ মোঃ আসিক, কবির হোসেন, মোঃ বাপ্পি, মোঃ আনিস, রামমোহন, জাহিদুল ইসলাম জাহিদ, মোঃ মারুফ, জাকির হোসেন খোকা, মোঃ রুবেল, মোঃ রাজিব, রফিক খান, আলাল হোসেন, মেহেদি হাসান, শাহাজান শিকদার, ইজাজুল ইসলাম, সম্রাট হাওলাদার, মোঃ রাজ্জাক, মোঃসোহেল, শেখ বাপ্পি, জিম, জয় দত্তসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA