• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০২৪ সমাপ্ত স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে – মঞ্জু প্রধান সম্পাদকের মায়ের মৃত্যুতে খুলনা টাইমস পরিবারের শোক রূপসা জাবুসায় চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস আহম্মেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগের খাদ্য সামগ্রী বিতরণ: খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী

বিএনপি নেতা আজিজুল হাসান দুলু আর নেই

  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১২১ Time View

খুলনা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক, সাবেক ছাত্রনেতা, খুলনা চেম্বার অফ কমার্সের সাবেক পরিচালক আজিজুল হাসান দুলু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১১ টা ২৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খুলনা মহানগর বিএনপির আহবায়ক এসএম শফিকুল আলম মনা এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, গত ২০ আগস্ট সকাল ১০টায় তিনি অসুস্থতা অনুভব করলে নগরীর ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে হার্ট ব্লক ধরা পরে। তাৎক্ষণিক তাকে রিং পরানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ফুসফুসে পানি জমে। তার অবস্থার দ্রুত অবনতি হতে থাকে। আজ সোমবার সকালে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে আজিজুল হাসান দুলুর মৃতদেহ আজ খুলনায় আনা হয়েছে। বাদ এশা শহীদ হাদিস পার্ককে দুলুর জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA