×

খুলনায় স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন ফেরিওয়ালা’র যাত্রা শুরু

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ৭৮২ পড়েছেন

স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন ফেরিওয়ালা’ এর খুলনা শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে খুলনার মুজগুন্নী এলাকায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধান অতিথি খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফইউজে’র নির্বাহী সম্পাদক সাংবাদিক মো. হুমায়ুন কবির, স্বপ্ন ফেরিওয়ালার মুখ্য সমন্বয়ক মিজানুর রহমান মানিক, বিশিষ্ট সমাজসেবী দিলরুবা লিপি, নাসরিন আক্তার, দৈনিক দেশ সংযোগ পত্রিকার সাংবাদিক মো. শহীদুল হাসান।

অনুষ্ঠানে বক্তারা সমাজের সুবিধাবঞ্চিত, অসহায় মানুষের জন্য মানবিক, খাদ্য, শিক্ষা উপকরণ, আয়বর্ধনে কারিগরি ও ব্যবস্থাপনা সহায়তা প্রভৃতি কর্মসূচী বাস্তবায়নের জন্য স্বপ্ন ফেরিওয়ালার সকল স্বেচ্ছাসেবকের প্রতি আহবান জানান।

স্বপ্ন ফেরিওয়ালার কেন্দ্রীয় ও খুলনা শাখার স্বেচ্ছাসেবীদের মিলনমেলায় পরিনত হয় উদ্বোধনী অনুষ্ঠান, মানবিক ও সামাজিক কাজের ক্ষেত্রে নিজেদেরকে বিলিয়ে দেয়ার প্রতিশ্রুতিবদ্ধ হন মুখ্য সমন্বয়ক মোঃ মিজানুর রহমান মানিক, সমন্বয়ক সাজেদুল ইসলাম, সমন্বয়ক রামিম মোল্যা, সমন্বয়ক নাসরুল জামান, টুংগিপাড়া উপজেলা সমন্বয়ক তরিকুল ইসলাম স্বাধীন, কাশিয়ানি উপজেলা সমন্বয়ক ফাহিম হাসান ঊষা এবং খুলনা শাখার সমন্বয়ক মোঃ তারিকুল ইসলামের নেতৃত্বে মোঃ ছাজিম শরীফ, মোঃ রবিউল ইসলাম, মোঃরাফির হোসেন, মোঃআলিফ, মোঃ ফয়সাল আহম্মেদ, মোঃ লিমন, জয়তু মজুমদার, মোঃ বিপ্লব হোসেন মোঃ ইবনেসুর প্রমূখ স্বেচ্ছাসেবকগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্ন ফেরিওয়ালা খুলনা শাখার সমন্বয়ক তারিকুল ইসলাম ।।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদবৃন্দ এবং খুলনা শাখার সকল স্বেচ্ছাসেবককে প্রথমে ফুলেল শুভেচছা এবং পরে সংগঠনের নির্ধারিত পোলো শার্ট শুভেচ্ছা স্মারক হিসেবে উপহার দেয়া হয়।।

মানবিক কাজে বিশেষ অবদানের জন্য স্বপ্ন ফেরিওয়ালার উপদেষ্টা নোমান হোসেন তমাল এবং মুখ্য সমন্বয়ক মিজানুর রহমান মানিককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

স্বপ্ন ফেরিওয়ালা খুলনা শাখার স্বেচ্ছাসেবকদের নিয়ে সংক্ষিপ্ত সাংগঠনিক মতবিনিময় করেন সংগঠনের মুখ্য সমন্বয়ক মিজানুর রহমান মানিক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA