×

সাংবাদিক নাদিম হত্যাকান্ডের প্রতিবাদে কেইউজে’র প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

  • প্রকাশিত সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৭১ পড়েছেন

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) উদ্যোগে খুলনা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার বেলা ১১ টার দিকে এ কর্মসূচি পালিত হয়।

খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি ফারুক আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজের পরিচালনায় সমাবেশে বক্তৃতা করেন খুলনা প্রেসক্লাব সভাপতি এস.এম নজরুল ইসলাম, স্বাধীনতা সাংবাদিক ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শেখ আবু হাসান ও এসএম জাহিদ হোসেন, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, টিভি রিপোর্টার্স ইউনিটি সভাপতি মল্লিক শুধাংসু, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য হুমাযূন কবির, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জেলা সভাপতি মো: জাহিদুল ইসলাম, কেইউজের সহ-সভাপতি আলমগীর হান্নান, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ দিলীপ বর্মন, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, শেখ জাহিদুল ইসলাম, খুলনা শিল্প ও বণিক সমিতির পরিচালক মফিদুল ইসলাম টুটুল,কেইউজের সদস্য রকিব উদ্দিন পান্নু, সামসুজ্জামান শাহিন, দেবব্রত রায়, মহেন্দ্র নাথ সেন, সুনিল দাস, বাপ্পি খান, সোহেল মাহামুদ, আল এহসান, সাগর সরকার, তুফান গাইন, আব্দুস সাত্তার, কবিরুজ্জামান বাপ্পি, সাংবাদিক পলাশ ঢালী, রুহুল আমিন, গোলাম রসুল, শহিদুল ইসলাম, মনোজ, উজ্জল ও লাভু প্রমুখ।

সমাবেশে বক্তারা সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে বলেন, অপরাধীদের শাস্তি নিশ্চিত না হওয়ায় বার বার এ ধরণের অপরাধ সংঘটিত হচ্ছে। মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী সাংবাদিকবান্ধব সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা অবস্থায় সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনায় সাংবাদিকরা উদ্বিগ্ন।

সাংবাদিক নেতৃবৃন্দ আরো বলেন, গোলাম রাব্বানী নাদিমকে যারা হত্যা করেছে, তারা যে দলের বা যতো শািক্তশালী হোক না কেন তাদের খুঁজে বের করে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে। নেতৃবৃন্দ জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান নেতারা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA