• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

বরিশালে বাসের ধাক্কায় শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  • প্রকাশিত সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১২০ পড়েছেন

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে গত ১৮ জুন বাসের ধাক্কায় এক শিক্ষার্থী নিহতের প্রতিবাদে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তার সহপাঠী ও বন্ধুরা। সোমবার দুপুর ১টার দিকে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তের বিচারের আশ্বাস দিলে অর্ধঘণ্টা পর অবরোধ তুলে নেয় তারা।

মহাসড়ক অবরোধকারী শিক্ষার্থীরা জানান, গত ১৮ জুন বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী এলাকায় ডলফিন পরিবহনের একটি বাসের ধাক্কায় শিক্ষার্থী তাজিম আহমেদ আলভী নিহত হয়। এই ঘটনাকে হত্যাকাণ্ড বলে সন্দেহ করছেন তারা। এ ঘটনা তদন্ত করে অভিযুক্তের বিচার দাবিতে দুপুরে নগরীর চৌমাথা এলাকায় মহাসড়ক অবরোধ করেন আলভীর বন্ধু ও সহপাঠীরা। ব্যস্ততম মহাসড়ক অবরোধ করায় ব্যাপক যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ফজলুল হক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত চালককে আইনের আওতায় আনার আশ্বাস দিলে শিক্ষার্থীরা দুপুর দেড়টার দিকে অবরোধ তুলে নেয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA