রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
খুলনা ডিএনসির অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার খুলনার সবজির বাজারে দামে স্বস্তি;কমেছে গোশ ও মাছের দাম  নির্বাচনের ট্রেন চলছে, কেউ থামাতে পারবে না : ওবায়দুল কাদের শেখ হাসিনা আমাকে এমপি না, জনতার সেবা করতে পাঠিয়েছেন : এস এম কামাল হোসেন ডলারের দাম আরও কমলো খুলনায় কয়লা ও গ্যাসসহ জীবাশ্ম জ্বালানিতে বিশ্বব্যাপী নিরাপদ ভবিষ্যৎ প্রজন্মের দাবিতে মানববন্ধন ও প্রতিকী প্রদর্শন খুলনা—১ আসন: জনগণের জন্য কাজ করতে চান সাবেক এমপি ননী গোপাল নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এর খুলনা সফরসূচি বিএনপি নেতার ভাইয়ের ইন্তেকালে শোক মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নোবেল

ব্যবসায়ীর লাশ উদ্ধার; পরিবার বলছে পরিকল্পিত হত্যাকান্ড

রিপোর্টার
  • প্রকাশিত সময় : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ২০২১ পড়েছেন

খুলনার রেলষ্টেশন এলাকা থেকে এক ব্যবসাযীর লাশ উদ্ধার হয়েছে। তিনি রবিবার দুপুর থেকে নিখোজ ছিলেন। সোনাডাঙ্গা থানায় জানানো হলেও পুলিশ মৃতের পরিবারকে অপেক্ষা করতে বলেন। পরিবার বলছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।
খুলনার ২১নং ওয়ার্ডের প্রভাতী স্কুল সংলগ্ন রেলস্টেশনের ইয়ার্ড থেকে কদমতলা মোড়ের ব্যাবসায়ী বনমালি কুমার মন্ডলের লাশ উদ্ধার হয়েছে। পরিবার বলছে রবিবার দুপুরে শেখপাড়ার বাসা থেকে বের হওয়ার পর আর বাসায় ফেরেননি তিনি। বিকাল সাড়ে চারটায় নিজ দোকানের কর্মচারীকে কয়েকজন তাকে তুলে নিয়ে গেছে বলে ম্যাসেজ করে সে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে আর রেলওয়ে থানা পুলিশ বলে সকাল সাড়ে সাতটায় লাশ উদ্ধার হয়েছে। ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে প্রেরন করা হয়েছে।
নিহত বনমালী কুমার মন্ডল(৩৮), পিতা: যতিন্দ্র নাথ মন্ডল, ঠিকানা: ৬ নং কয়রা , নারিয়াবাড়ি,জেলা: খুলনা। তিনি নগরীর কদমতলা এলাকার মেসার্স পদ্মা ভান্ডারের মালিক। তিনি রবিবার দুপুর তিনটায় নগরীর শেখ পাড়ার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি। বিকাল সাড়ে চারটার দিকে তিনি তার দোকানের কর্মচারী হেমন্ত কুমার মন্ডলকে মোবাইলে ম্যাসেজ করে জনান, তাকে তিন চার জন ব্যাক্তি চোখ বেধে তুলে নিয়েছে। তারা তাকে মেরে ফেলবে। এই ম্যাসেজ পাওয়ার পর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়া গেলে রাতে সোনাডাঙা থানায় যান তার আত্মীয়রা। কিন্তু পুলিশ সব শুনে কোন পদক্ষেপ না নিয়ে তাদেরকে আরো অপেক্ষা করতে বলেন। এরই মধ্যে সকাল সাড়ে সাতটার দিকে ব্যবসায়ী বনমালী কুমার মন্ডলের লাশ নগরীর প্রভাতী স্কুলের উল্টো পাশের রেল ষ্টেশনের ইয়ার্ড থেকে উদ্ধার হয়।

এ বিষয়ে সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক এর নিকট জিজ্ঞাসা করা হলে তিনি জানান, সোমবার রাত ১২টার দিকে নিখোঁজ ব্যাবসায়ীর আত্মীয় থানায় আসেন। ব্যবসায়ীর বটিয়াঘাটা আত্মীয়ের বাড়ী যাবার কথা ছিলো নাকি। পরে তিনি ম্যাসেজ পাঠান কর্মচারীকে। বিষয়টি পরিষ্কার না হওয়ায় আমরা আরো অপেক্ষা করতে বলি।
খুলনা রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ছবির আহম্মেদ বলেন, সকাল সাড়ে সাতটার দিকে ব্যাবসায়ী বনমালী কুমার মন্ডলের লাশ উদ্ধার হয় প্রভাতী স্কুল মাঠের উল্টোপাশে রেল ষ্টেশন ইয়ার্ড থেকে। তবে লাশ ট্রেনে কাঁটা নয়। লাশের গায়ে কোন ক্ষত চিহ্নও নেই। আমরা লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।
বনমালীর স্ত্রী বলেন, বনমালীকে হত্যা করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে কদমতলার ব্যবসায়ী অমিত ঘোষ জড়িত। বনমালী তার দোকানে ১১ বছর চাকুরী করেছে। একই এলাকায় বনমালী ব্যবসা প্রতিষ্ঠান দেয়ায় দীর্ঘ ৬ মাস ধরে বনমালীকে হুমকি দিয়ে আসছিলো অমিত ট্রেডার্সের মালিক অমিত ঘোষ। অমিত ঘোষের স্ত্রী মিতা ঘোষকে কল করলে বনমালীর স্ত্রীকে তিনি বলেন, বনমালীর শাস্তি হওয়ার দরকার। এরপর অনুনয় বিনয় করলেও অমিত ঘোষ বনমালীর সন্ধান দেয়নি। থানায় যোগাযোগ করা হলেও থানা কর্তৃপক্ষ তাৎক্ষনিক কোনো ব্যবস্থা নেয়নি বলে বনমালীর মৃত্যু হয়েছে বলে জানান।
বনমালীর আড়তের ম্যানেজার হেমন্ত কুমার মন্ডল বলেন, বনমালীর সর্বশেষ কথা হইছে দুপুর ২.৩০ মিনিটে। এরপর বিকালে একটা ম্যাসেজ আসে যে, বনমালীকে কে বা কারা চোখ বেঁধে আটকে রেখেছে। পরবর্তীতে তিনি মাসুম নাম করে একজনকে জানালে,তিনি থানায় যোগাযোগ করতে বলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu