×

রূপসায় মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের ২ সদস্য গ্রেফতার

  • প্রকাশিত সময় : সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৩৩ পড়েছেন
রূপসা থানা পুলিশ অভিযান চালিয়ে ৮টি চোরাই মোটরসাইকেলসহ ২জনকে গ্রেফতার করেছে। ২৮ জুন বিকেল সাড়ে ৫টায় পূর্ব রূপসা সরদার মোটরসাইকেল পার্কিং সেন্টারে পুলিশ এ অভিযান চালায়। গ্রেফতারকৃতরা হলো পার্কিং ‌সেন্টা‌রের মালিক মোঃ রজব আলী সরদার (৩৫) ও তার কর্মচারী আল মুজাহিদ সৌরভ (২৭)। গ্রেফতারকৃত মোঃ রজব আলী সরদার রূপসা উপজেলার বাগমারা গ্রামের মৃত এবাদুল্লাহ সরদারের ছেলে ও সৌরভ গোপালগঞ্জের কোটলীপাড়া থানার কাকডাঙ্গা গ্রামের মোঃ এবাদত আলী শিকদারের ছেলে। সৌরভ গত কয়েকমাস ধরে তালিমপুর গ্রামে বসবাস করছে। উদ্ধার হওয়া মোটরসাইকেলের মধ্যে গত ২৬ মে সকালে কাজদিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে চুরি হওয়া আল আমিন এর পালসার মোটরসাইকেলটি রয়েছে।
পুলিশ জানায়, ২৬ মে সকাল আনুমানিক ১০টায় উপজেলার কাজদিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে কাজদিয়া গ্রামের আব্দুল আজিজ শেখ এর ছেলে মোঃ আল আমিন শেখ এর পালসার মোটর সাইকেলটি চুরি হয়। পরবর্তীতে সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে উক্ত আল আমিন র‌্যাব-৬ এ অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব ২৭ মে’২৩ রূপসা ও গোপালগঞ্জের মকসুদপুরে পৃথক পৃথক অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর সিন্ডিকেটের ৩ সদস্যকে  গ্রেফতার করে। এ ঘটনায় উক্ত আল আমিন বাদী হয়ে গত ২৮ মে রূপসা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ২০, তারিখ ২৮/০৫/২৩। মামলার আসামীরা হলো বাগেরহাটের রামপাল থানার বড় সন্যাসী গ্রামের মৃত ইসমাল শেখ এর ছেলে অহিদুল শেখ (৩৮), মোড়েলগঞ্জ থানার উত্তর সুতোলড়ী গ্রামের মোঃ তোফাজ্জল মোল্লার ছেলে মোঃ কুদরত মোল্লা (২৫), গোপালগঞ্জের কাশিয়ানী থানার পিঙ্গোলিয়া গ্রামের শফি মিনের ছেলে রাব্বি মিনে (২০), মকসুদপুর থানার ডাকপাড়া গ্রামের মোঃ ইদ্রিস শেখ এর ছেলে মোঃ সাজ্জাদ শেখ (২৬) ও একই গ্রামের মৃত মোতালেব হোসেন শেখ এর ছেলে মোঃ নিজাম শেখ (২৬)।
মামলাটি তদন্তকালীন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উল্লিখিত চোর সিন্ডিকেটের আরো দুই সদস্যের হেফাজতে পূর্ব রূপসায় বেশ কিছু চোরাই মোটর সাইকেল রয়েছে। সে মোতাবেক ২৮ জুন বিকেল সাড়ে ৫টায় পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান বিপিএম এর সার্বিক দিক নির্দেশনা এবং থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ও ওসি তদন্ত সিরাজুল ইসলামের নেতৃত্বে এসআই আব্দুল কাইয়ুম, এসআই মোঃ রাজু আহমেদ, এএসআই অলিপ কুমার ঘোষ, এএসআই মোঃ আজাদ হোসেন, এএসআই বিশ্বজিত কুমার ঘোষ, এএসআই মোঃ রেজাউল ইসলামসহ সঙ্গিয় পুলিশ সদস্যদের সহায়তায় পূর্ব রূপসাস্থ সরদার মোটর সাইকেল পার্কিং ‌সেন্টা‌রে অভিযান চালায়। অভিযানে কাজদিয়া থেকে চুরি হওয়া আল আমিন এর পালসার মোটর সাইকেলসহ বিভিন্ন কোম্পানীর ৮টি চোরাই মোটর সাইকেল উদ্ধার এবং চোর সিন্ডিকেটের সক্রিয় সদস‌্য পা‌র্কিং সেন্টা‌রের মালিক মোঃ রজব আলী সরদার ও তার কর্মচারী আল মুজাহিদ সৌরভকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের আল আমিনের দায়েরকৃত মামলায় অর্ন্তভুক্ত করে আদালতের মাধ্যমে জেল হাযতে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA