• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ

মুক্তিযোদ্ধার সন্তান পিতার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী কলেজ ছাত্রী কন্যার

  • Update Time : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৫০ Time View

বিজ্ঞপ্তি : খুলনায় মুক্তিযোদ্ধার সন্তান পিতা চিরঞ্জীব রায় হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছে কলেজ ছাত্রী কন্যা প্রতিক্ষা রায়। গতকাল মঙ্গলবার দুপুরে খুলনা প্রেসক্লাবে মা, ভাইসহ পরিবারের সদস্যদের নিয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে পিতা হত্যার বিচারের দাবী তুলে ধরেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি জানান, দাকোপ উপজেলার কালিনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা অনিল কৃষ্ণ রায়ের ছেলে চিরঞ্জিব রায়কে গত ২০মে বাড়ীর বিদ্যুৎ সংযোগ নেয়াকে কেন্দ্র করে প্রতিবেশী পরিতোষ রায় ও তার দুই ছেলে শুভ্রনীল রায় ও সপ্নীল রায় পৈশাচিকভাবে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় ২৯মে দাকোপ থানায় কলেজ পড়ুয়া মেয়ে প্রতিক্ষা রায় বাদি হয়ে মামলা দায়ের করেন। কিন্তু আসামির পরিবারের চাপে ও প্রাননাশের হুমকিতে হত্যার সাথে জড়িত অনেকের নাম এজাহারে অন্তর্ভুক্ত করা সম্ভব হয়নি। হত্যার দেড় মাস পার হলেও পুলিশ কোন আসামীকে গ্রেফতার করেনি। যে কারনে এখনও মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে আসামীর পিতা পরিতোষ রায়, মাসি খুলনা জজকোর্টের আইনজীবি লাকি রায় ও সেন্ট জেভিয়ার্স স্কুলের শিক্ষক প্রজ্ঞা রায় এবং মামা হোসাফ কোল মাইন প্রজেক্টের ডেপুটি জেনারেল ম্যানেজার অনুপ কুমার রায় ও খুলনা আহসানউল্লাহ কলেজের প্রভাষক সুবীর রায়সহ আত্নীয়-স্বজনরা। আসামিদের গ্রেপ্তার না করাই এ হত্যাকারীরা দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠছে। আসামী পক্ষের ভয়ভীতি ও হুমকিতে পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তহীনতার মধ্যে রয়েছে পরিবারের সদস্যরা। পিতার হত্যাকান্ডে অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতার এবং উপযুক্ত বিচারের দাবীও জানান তিনি।
পরে একই দাবীতে খুলনার পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন নিহতের পরিবারের সদস্যরা। এ সময় তার মা যুথিকা রায়, পিসি তৃপ্তি রায়, কাকিমা বিথিকা রায়, মামাতো ভাই প্রীতম রায়, এলাকাবাসী খুলনা বিজিবি স্কুলের শিক্ষক শমরেশ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA