×

আশাশুনিতে আসাদুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১০৭ পড়েছেন
বিশিষ্ট ক্রীড়াভাষ্যকার মরহুম আসাদুল ইসলাম স্মৃতি স্মরণে চম্পাফুল যুব সংঘের আয়োজনে ৪দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫টায় চম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ইমন ফুটবল একাদশ চাম্পাফুল বনাম হামিদ স্মৃতি ফুটবল একাদশ উজিরপুর। খেলায় তিন দুই গোলে উজিরপুর হামিদ স্মৃতি ফুটবল একাদশ চাম্পাফুল ইমন ফুটবল একাদশ ফুটবলকে পরাজিত করে। বিশিষ্ট সাংবাদিক ও খুলনা জেলা যুবলীগ  নেতা মোঃ আমিরুল ইসলাম বাবু র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩ নং চাম্পাফুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাম্পাফুল আচার্য প্রফুল্ল চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল লতিফ মোড়ল। খেলা পরিচালনা করেন সাতক্ষীরা জেলা রেফারি অ্যাসোসিয়েশনের সদস্য রাহুল সরকার, হোসেন আলী ও উত্তম কুমার।
খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচে পুরস্কার দেয়া হয় চম্পাফুল একাদশের মিডফিল্ডার বিলাল হোসেন কে, ম্যান অফ দা টুর্নামেন্টে পুরস্কার দেয়া হয় হামিদ স্মৃতি ফুটবল একাদশের আক্রমন বাগের খেলোয়াড় মাসুম বিল্লাহ সুজন কে, রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলকে ট্রফি প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA