বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

খুবির সাবেক কর্মকর্তা শেখ আব্দুস সালামের মৃত্যুতে উপাচার্যের শোক

রিপোর্টার
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৬৫ পড়েছেন

খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের কার্যালয়ের একাডেমিক শাখার সাবেক কর্মকর্তা উপ-রেজিস্ট্রার শেখ আব্দুস সালাম হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আজ ০৬ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ১টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ এশা বাদ মরহুমের নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন রেজিস্ট্রারের কার্যালয়ের একাডেমিক শাখায় সাবেক কর্মকর্তা উপ-রেজিস্ট্রার শেখ আব্দুস সালাম-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসসহ একাডেমিক শাখার কর্মকর্তা/কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।
আরও শোক প্রকাশ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) এস এম মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডলসহ পরিষদের সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu