• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ

দাকোপে স্কুলের সভাপতির অপসারনের দাবীতে লিখিত অভিযোগ

  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ১২৩ Time View
ai

দাকোপে ইয়াসীন মাধ্যমিক বিদ্যালয়ে কর্মচারী নিয়োগে দূর্ণীতি ও জালিয়াতির আশ্রয় নেওয়ার অভিযোগের ঘটনায় সভাপতির অপসারনের দাবীতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর অভিযোগ দাখিল করা হয়েছে।
ইয়াসীন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগনের স্বাক্ষরিত লিখিত অভিযোগে দাবী করা হয়েছে, গত ১৫/১২/২০২২ তারিখ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারী নিয়োগ প্রক্রিয়ায় স্কুল কমিটির সভাপতি শামীম আহমেদ অর্নব এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক যোগসাজসে দূর্ণীতি অনিয়ম ও জালিয়াতির আশ্রয় নিয়েছে। তারা কোন প্রকার সভা ছাড়া রেজুলেশন করার চেষ্টা করে। যেখানে সভাপতি এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছাড়া অন্য কারো স্বাক্ষর নেই। অভিযোগে বলা হয় সভাপতি বিদ্যালয়ের বিষয়ে উদাসিন থেকে কোন প্রকার বৈধ সভা ছাড়াই নিজের ইচ্ছে খুশীমত সিদ্ধান্ত গ্রহন ও বাস্তবায়ন করে চলেছেন। এ ঘটনায় সভাপতির অপসারনের দাবীতে বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মাহাবুব রহমান, মুছা হোসেন গাজী, মোঃ আকতার হোসেন ও শাবনুর বেগম স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দাকোপ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বরাবর দাখিল করা হয়েছে। শিক্ষা কর্মকর্তার অনুপস্থিতিতে দপ্তরের অফিস সহকারী নিখিল চন্দ্র বালা তার পক্ষে অভিযোগটি গ্রহন করেন। এ সময় এলাকাবাসীর পক্ষে রফিকুল ইসলাম রফি, শাহাবুদ্দিন আহমেদ, মেহেদী হাসান বাবু, খায়রুজ্জামান মনি, বিএম জাকির হোসেন ও গাজী আকতার হোসেন মুছা উপস্থিত ছিলেন। তবে অভিযোগের বিষয়ে জানতে চাইলে সভাপতি শামীম আহমেদ অর্নব বলেন, আপনারা তদন্ত করলে সব কিছু জানতে পারবেন। অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন আমি দেখছি কি করা যায়। এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আতিয়ার রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA