• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
বন্ধন খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা। ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন অধ্যাপক রুনু রেজা এমপি রামপালে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০২৪ সমাপ্ত স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে – মঞ্জু প্রধান সম্পাদকের মায়ের মৃত্যুতে খুলনা টাইমস পরিবারের শোক রূপসা জাবুসায় চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস আহম্মেদের মতবিনিময় সভা অনুষ্ঠিত  ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহাগের খাদ্য সামগ্রী বিতরণ: খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত

অসুস্থ আওয়ামী লীগ নেতা নাজিবুর রহমান নাজুর পাশে খুলনা সিটি মেয়র

  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১০৯৫ Time View

ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অসুস্থ শেখ নাজিবুর রহমান নাজুকে দেখতে বুধবার রাতে নগরীর ২৪নং ওয়ার্ডের বাসভবনে যান খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সিটি মেয়র এসময় আওয়ামী লীগ নেতা নাজুর স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন। এসময়ে খুলনা মহানগর যুবলীগের সভাপতি মোঃ সফিকুর রহমান পলাশসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা শেখ নাজিবুর রহমান নাজু অগ্নাশয়ের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তার উন্নত চিকিৎসার জন্য আজ বৃহস্পতিবার তাকে ভারতে নিয়ে যাওয়া হবে। তার সুস্থতা ও দীর্ঘায়ূর জন্য পরিবারের পক্ষ থেকে সকল আত্মীয় স্বজন, গুনগ্রাহী ও দলীয় নেতা কর্মীদের দোয়া কামনা করেছেন। শেখ নাজিবুর রহমান নাজু খুলনা মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান রাজেস ও ছাত্রলীগ নেতা রাহুল শাহরিয়ারের পিতা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA