• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

নৌকার বিজয় নিশ্চিত করতে শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে-বদিউজ্জামান সোহাগ

  • প্রকাশিত সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১০৫ পড়েছেন

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীর বুকে আজ একটি মর্যাদাপূর্ণ দেশ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। দেশের প্রতিটি স্তরে উন্নয়নের ছোঁয়া লেগেছে। স্বাধীনতা বিরোধী জামায়াত-বিএনপির হাতে ক্ষমতা গেলে দেশের চলমান এই উন্নয়নের ধারা থমকে যাবে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামীলীগের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ মঙ্গলবর (১১জুলাই) বিকেলে শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে নির্বাচনী গণসংযোগ ও পথসভায় একথা বলেন।
বদিউজ্জামান সোহাগ বলেন, আমি বিগত দুটি নির্বাচনেও এই আসন থেকে মনোয়ন চেয়েছিলাম। কিন্তু জননেত্রী শেখ হাসিনা আমাকে অপেক্ষা করতে বলেছিলেন। তার কথা মতোই আমি নৌকার পক্ষে কাজ করেছি। এবারও আমি মনোনয়ন প্রত্যাশা করায় নেত্রী আমাকে তৃণমূলের মানুষের কাছে গিয়ে কাজ করতে বলেছেন। আমি জননেত্রীর শেখ হাসিনার উন্নয়নের কথা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে গণসংযোগ করছি। নৌকার বিজয়ই আমার মূল লক্ষ্য।
ধানসাগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মইনুল ইসলাম টিপুর সভাপতিত্বে এই পথসভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মো. রায়হান উদ্দিন শান্ত এবং আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ শত শত মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA