• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

সরকার জনবিচ্ছিন্ন হয়ে নিজেরাই সহিংসতার পথে হাঁটছে- মনা

  • প্রকাশিত সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৯৪ পড়েছেন

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা বলেছেন, জনগণের সমর্থন নিয়ে বিএনপি এগিয়ে যাচ্ছে। বিএনপির সহিংসতার পথে হাঁটার কোনো প্রয়োজন নেই, জনগণ বিএনপির সঙ্গে আছে। সরকার জনবিচ্ছিন্ন হয়ে নিজেরাই সহিংসতার পথে হাঁটছে।

মঙ্গলবার (১১ জুলাই) খুলনা প্রেসক্লাব মিলনায়তনে খালিশপুর থানা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব এসব কথা বলেন।

তিনি বলেন, বুধবার (১২ জুলাই) সরকার বিরোধী আন্দোলনের নতুন ডাক দেয়া হবে। এই ডাকের মাধ্যমে সমস্ত জাতিকে একসঙ্গে করে যুগপৎ আন্দোলনকে কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে নেয়া হবে। আর ঘরে বসে থাকার সময় নেই। একদফা ডাকে সাড়া দিয়ে খুলনাবাসিকে সাথে নিয়ে শেখ হাসিনার বিদায় ঘণ্টা বাজাতে হবে।

সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদ আলীর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মাহবুব হাসান পিয়ারু ও একরামুল হক হেলালের পরিচালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন শেখ জাহিদুল ইসলাম, মো. জাহিদুল ইসলাম, শাহিনুল ইসলাম পাখি, হাবীবুর রহমান বিশ্বাস, মো. ফারুক হিল্টন প্রমুখ।

দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশন শুরু হয় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বেগম রেহানা ঈসার সভাপতিত্বে। খালিশপুর থানার ৯টি ওয়ার্ডের ২৭৯ জন কাউন্সিলরের মধ্যে ২৬৫ জন কাউন্সিলর ভোট প্রয়োগ করেন। দুটি ভোট বাতিল করে নির্বাচন পরিচালনা কমিটি। ২৬৩ ভোটের মধ্যে ৭৭ ভোট পেয়ে হাবীবুর রহমান বিশ্বাস সদস্য সচিব নির্বাচিত হয়েছেন। তার নিকতম প্রতিদ্বন্দ্বী শাহিনুল ইসলাম পাখি পেয়েছেন ৭৫ ভোট। একই পদে মো. ফারুক হিল্টন পেয়েছেন ৭৪ ভোট, বিপ্লবুর রহমান কুদ্দুস পেয়েছেন ১৯ ভোট ও মো. জাহিদুল ইসলাম পেয়েছেন ১৮ ভোট।

আর আহ্বায়ক পদে অন্য কোনো প্রার্থী না থাকায় শেখ জাহিদুল ইসলামকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটি।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, অ্যাডভোকেট তৌহিদুর রহমান তুষার, মিজানুর রহমান মিলটন, শরিফুল ইসলাম টিপু, জাকির ইকবাল বাপ্পি, অ্যাডভোকেট হেনা, মো. মারুফ আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA