• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

×
সংবাদ শিরোনাম :
খুলনা মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ

কেএমপির নতুন কমিশনার মোজাম্মেল হক

  • Update Time : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ১১৩ Time View

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি)’র কমিশনার পদে নিযুক্ত হয়েছেন হাইওয়ে পুলিশের ডিআইজি মো. মোজাম্মেল হক।

রবিবার (১৬ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনের সই করেন সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

গত বছরের (২০২২ সালে) ১৬ অক্টোবর অতিরিক্ত মহা পুলিশ পরিদর্শক (ডেপুটি ইন্সপেক্টর জেনারেল) হিসেবে হাইওয়ে পুলিশের দায়িত্ব গ্রহণ করেন মোহাম্মাদ মোজাম্মেল হক। এর আগে র‌্যাব-৪ এর অধিনায়ক হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন এই পুলিশ কর্মকর্তা।

১৯৯৯ সালের ২৫ জানুয়ারি পুলিশ বিভাগে সহকারি পুলিশ সুপার (এএসপি) হিসেবে যোগদান করেন ডিআইজি মোজাম্মেল হক। পঞ্চগড় ও রাজশাহীতে এএসপি (সার্কেল) এবং নাটোর, রাজশাহী, কুমিল্লা ও ঢাকায় অতিরিক্ত পুলিশ সুপার পদে দায়িত্ব পালন করেন তিনি। এ ছাড়াও জয়পুরহাট, বগুড়া, নওগাঁয় ছিলেন পুলিশ সুপার হিসেবে। পরবর্তীতে মোজাম্মেল হক ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার পদে কর্মরত অবস্থায় এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি পান এবং র‌্যাব-১৩ (রংপুর) এর অধিনায়ক হন। র‌্যাবে থাকাকালে ১৩ মাস সুদানে জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে অংশ নেন তিনি।

এ ছাড়াও বাংলাদেশের অভ্যন্তরে বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রে পেশাগত প্রশিক্ষণ গ্রহণ করছেন ডিআইজি মোজাম্মেল হক। তা ছাড়াও এশিয়া, ইউরোপ এবং আমেরিকার বিভিন্ন প্রশিক্ষণ কেন্দ্রে পেশাগত দক্ষতা অর্জনে প্রশিক্ষণ নিয়েছেন তিনি।

পেশাগত জীবনের পাশাপাশি এলাকার মানুষের কল্যাণে কাজ করছেন মোজাম্মেল হক। অসহায়, দরিদ্র আর রোগে আক্রান্ত মানুষের পাশে থেকে নানাভাবে সহযোগিতা করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA