রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
খুলনা ডিএনসির অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার খুলনার সবজির বাজারে দামে স্বস্তি;কমেছে গোশ ও মাছের দাম  নির্বাচনের ট্রেন চলছে, কেউ থামাতে পারবে না : ওবায়দুল কাদের শেখ হাসিনা আমাকে এমপি না, জনতার সেবা করতে পাঠিয়েছেন : এস এম কামাল হোসেন ডলারের দাম আরও কমলো খুলনায় কয়লা ও গ্যাসসহ জীবাশ্ম জ্বালানিতে বিশ্বব্যাপী নিরাপদ ভবিষ্যৎ প্রজন্মের দাবিতে মানববন্ধন ও প্রতিকী প্রদর্শন খুলনা—১ আসন: জনগণের জন্য কাজ করতে চান সাবেক এমপি ননী গোপাল নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান (অব:) এর খুলনা সফরসূচি বিএনপি নেতার ভাইয়ের ইন্তেকালে শোক মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে নোবেল

খুলনায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ট্যাব বিতরণ

দেশ প্রতিবেদক:
  • প্রকাশিত সময় : সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১১৩ পড়েছেন

মাধ্যমিক পর্যায়ের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠণে জনশুমারি ও গৃহগণনায় ব্যবহৃত ট্যাব বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, বর্তমান প্রধানমন্ত্রী উন্নয়নশীল দেশ গড়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা মধ্যমআয়ের দেশে উন্নীত হয়েছি। আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। বর্তমান সরকার দেশকে ডিজিটালাইজড করেছে। স্মার্ট বাংলাদেশ গঠন করার লক্ষ্যে সরকার শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করছেন। তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ক্ষেত্রে এই উপহার শিক্ষার্থীদের জন্য সহায়ক ভূমিকা রাখবে। প্রধান অতিথি আরও বলেন, এই ট্যাব শিক্ষার্থীরা যেন শুধু বিনোদনের জন্য ব্যবহার না করে জ্ঞান অর্জনের মাধ্যম হিসেবে কাজে লাগায়। খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসীর আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা শিক্ষা অফিসার মোঃ কামরুজ্জামান, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা ও বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবির। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় পরিসংখ্যান কাযার্লয়ের যুগ্ম পরিচালক মোঃ মাহমুদুজ্জামান। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খুলনা বিভাগের ১০ জেলার ২০ হাজার সাতশত ৬২ মেধাবী শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ করা হবে। এর মধ্যে খুলনা জেলার ৯টি উপজেলায় দুই হাজার তিনশত ২৪টি এবং খুলনা সিটি কর্পোরেশনের পাঁচটি থানায় সাতশত ৫০টি ট্যাব বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এধরনের আরো সংবাদ

Categories

© All rights reserved © 2019 LatestNews
Hwowlljksf788wf-Iu