• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

সংবিধানের বাইরে একচুলও যাবে না আওয়ামী লীগ

  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৭২ পড়েছেন

নির্দলীয় সরকার বা সংসদ বিলুপ্তি কিংবা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ—এর কোনোটিই মানবে না ক্ষমতাসীন আওয়ামী লীগ। দলটি বলছে, সংবিধানের বাইরে একচুলও নড়বে না তারা। সংবিধান মেনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। একই সঙ্গে আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকার কথা আবারও জোরালোভাবে বলেছেন দলটির নেতারা।

গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানী ঢাকায় ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’পূর্ব সমাবেশে আওয়ামী লীগের নেতাদের বক্তব্যে ঘুরেফিরে এসব বিষয় এসেছে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই শোভাযাত্রার আয়োজন করে। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে ধানমন্ডি ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু ভবন পর্যন্ত এই শোভাযাত্রা করা হয়। এতে হাজারো নেতা-কর্মী অংশ নেন।

এত দিন বিএনপির আন্দোলন কর্মসূচির পাল্টা হিসেবে ‘শান্তি সমাবেশ’ করে আসছিল আওয়ামী লীগ। গতকাল ছিল বিএনপির পদযাত্রা। এর বিপরীতে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি পালন শুরু করেছে ক্ষমতাসীন দলটি। আজ বুধবারও ঢাকায় বিএনপির পদযাত্রার বিপরীতে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA