• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

×

খুলনা শহরে Petromax LPG ব্যবসায় প্রতিষ্ঠানের দোরগোড়ায় পন্য সরাসরি পৌছে দিচ্ছে

  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৭৯ পড়েছেন

খুলনা শহরে Petromax LPG ব্যবসায় প্রতিষ্ঠানের দোরগোড়ায় সরাসরি পৌছে দিতে নতুন কার্যক্রম গ্রহণ করেছে। বুধবার খুলনার একটি অভিজাত রেস্তোরায় এই উদ্যোগ শির্ষক ব্যবসায়ীদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই আলোচনা সভায় Petromax LPG উর্ধতন কর্মকর্তারা ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।
সম্প্রতি Petromax LPG, DIRECT DELIVERY এর মাধ্যমে খুলনার এলপিজি ব্যবসায়ী বন্ধুগণের নিকট নিরবচ্ছিন্ন সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে কোম্পানি থেকে সরাসরি ব্যবসায়ী প্রতিষ্ঠানের দোরগোড়ায় Petromax LPG পণ্য পৌঁছে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এ উপলক্ষে ব্যবসায়ীদের সাথে বুধবার বিভিন্ন সুবিধা ও অসুবিধা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন Petromax LPG’র সেলস এন্ড মার্কেটিং এর এক্সিকিউটিভ ডিরেক্টর মুজিবুর রহমান ও হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং ড্যানি ম্যাকমোহনসহ এছাড়াও উপস্থিত ছিলেন বিজনেস ইন্টালিজেন্স মো. নাইম সিদ্দীকি ও রিজিওনাল সেলস ম্যানেজার মো.জিয়াউর রহমান।
SHV Energy এর অন্তর্ভুক্ত কোম্পানি হিসেবে Petromax LPG একই মূল্যবোধ দ্বারা বাংলাদেশে পরিচালিত হচ্ছে। সর্বোচ্চ নিরাপত্তা মান ও বিশ্বমানের গ্রাহক সেবা নিশ্চিত করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জন বর্তমানে Petromax LPG এর মূল লক্ষ্য বলে কোম্পানিটির কর্মকর্তারা জানান। Petromax LPG বর্তমানে বাংলাদেশের একমাত্র এলপিজি কোম্পানি যার সরাসরি এলপিজি উৎপাদনকারী সংস্থার সাথে সরবরাহ চুক্তি রয়েছে এবং নিশ্চিত করছে নিরবচ্ছিন্ন সরবরাহ বলে তারা ব্যবসায়ীদেরকে জানান।
উল্লেখ্য, এলপিজি খাতে বিশ্বজুড়ে শীর্ষস্থানীয় ব্র্যান্ড SHV Energy বাংলাদেশে Petromax LPG ব্র্যান্ড নামে বাজারজাত শুরু করে ২০২২ সালের সেপ্টেম্বর মাসে। নেদারল্যান্ডস ভিত্তিক SHV Energy—র এনার্জি খাতে ১২৫ বছরের অভিজ্ঞতা এবং বিশ্বের চারটি মহাদেশের ২৫ টি দেশে এলপিজি সরবরাহ ব্যবসার মাধ্যমে বাসা—বাড়ি, বাণিজ্যিক ও শিল্পখাত মিলিয়ে ৩ কোটির বেশি গ্রাহককে সেবা দিয়ে যাচ্ছে। SHV Energy আন্তর্জাতিক পর্যায়ে কাজ করলেও স্থানীয় বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে সর্বোচ্চ নিরাপত্তা ও সর্বোচ্চ মানের গ্রাহক সেবা দেওয়ার মাধ্যমেই গ্রাহকদের পছন্দের তালিকার শীর্ষস্থানে পৌঁছেছে ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA