• E-paper
  • English Version
  • শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

×

খুলনায় যুবলীগের ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ আজ

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৪১ পড়েছেন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ আজ খুলনা মহানগরীর সোনালী ব্যাংক চত্বর ও ডাক বাংলো মোড়ে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর ৩টায় সমাবেশকে সফল করতে ইতোমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে খুলনা মহানগর ও জেলা যুবলীগসহ বিভাগের যশোর, সাতক্ষীরা, নড়াইল, বাগেরহাট, গোপালগঞ্জ ও পিরোজপুর জেলা যুবলীগ।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল, খুলনা সিটি কর্পোরেশন-এর মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী।

সমাবেশে সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন ও সভা পরিচালনা করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যাত্রা শুরু করেছেন, সেই যাত্রাকে আরও ত্বরান্বিত করে সাফল্যমণ্ডিত করতেই এ সমাবেশ। ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ থেকে সব দেশবিরোধী ষড়যন্ত্রকে প্রতিহত করে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ গ্রহণ করা হবে।

সমাবেশ সম্পর্কে খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন বলেন, ইতোমধ্যে আমরা পুরো খুলনা মহানগরী ও জেলাজুড়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছি। এ সমাবেশে গত ১৫ বছরে তরুণদের জন্য গ্রহণ করা শেখ হাসিনার সব উদ্যোগ তুলে ধরা হবে।

খুলনা মহানগর ও জেলাসহ যশোর, সাতক্ষীরা, নড়াইল, বাগেরহাট, গোপালগঞ্জ ও পিরোজপুর জেলা যুবলীগের প্রায় দেড় লক্ষাধিক নেতাকর্মীরা এ সমাবেশে অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA