• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

×

কেএমপি’র নবাগত পুলিশ কমিশনার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন

  • প্রকাশিত সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১০২ পড়েছেন

কেএমপির সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন। ১লা আগষ্ট (মঙ্গলবার) তিনি বঙ্গবন্ধু সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক। তিনি বিভিন্ন প্রশংসা মূলক কর্মকান্ডের ও সুনামের জন্য বিপিএম (বার), পিপিএম-সেবা পদক প্রাপ্ত।

শোকাবহ আগস্ট মাসের প্রথম দিবসে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সমাধি সৌধে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় পুলিশ কমিশনার ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতার শত্রু ঘাতকদের নির্মম বুলেটের আঘাতে শহীদ বঙ্গবন্ধু সহ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

এরপর পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে রক্ষিত পরিদর্শন বইতে গভীর শ্রদ্ধার সঙ্গে জাতির জনক বঙ্গবন্ধুকে স্মরণ করে স্মৃতিচারণ মূলক স্তবক লিপিবদ্ধ করেন এবং স্বাক্ষর করেন।

এই সময় উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মনিরা সুলতানা; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA