• E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

×

খুলনাকে দেশের অন্যতম আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে : সেখ জুয়েল এমপি

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৩ পড়েছেন

বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, জনগণের সেবাই আওয়ামী লীগের একমাত্র মূলমন্ত্র। কারণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশবাসীকে সুন্দর জীবন দিতে চেয়েছিলেন। বর্তমান সরকার সেই লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। জাতির পিতা এদেশ স্বাধীন করে গেছেন কাজেই এদেশের  মানুষকে একটা উন্নত জীবন দেওয়াটাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। দেশবাসীর উন্নত জীবন ব্যবস্থার জন্য যা যা প্রয়োজন আওয়ামী লীগ সরকার সবই করে যাচ্ছে। তিনি বলেন, সেই সাথে গ্রাম থেকে গ্রামান্তরে, শহর-উপশহর-মফস্বলের প্রতিটি স্তরের মানুষের জীবনমান পরিবর্তনে বৈপ্লবিক কর্মযজ্ঞ সম্পন্ন করেছে আওয়ামী লীগ সরকার। এমনকি তথ্যপ্রযুক্তিসহ শিক্ষাখাতের যে আধুনিকায়ন করা হয়েছে, তার মাধ্যমে নতুন প্রজন্ম নিজেদের মানবিক ও স্মার্ট নাগরিক হিসেবে গড়ে তোলার সুযোগ পাচ্ছে। বঙ্গবন্ধুকন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী পরিকল্পনায় স্মার্ট প্রজন্মের হাত ধরে ক্রমেই গড়ে উঠছে স্মার্ট বাংলাদেশ।

তিনি খুলনায় বর্তমান সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বলেন, খুলনার যত উন্নয়ন হয়েছে তা বর্তমান আওয়ামী লীগ সরকারের সময় হয়েছে। আরো অনেক উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। যে প্রকল্পগুলো বাস্তবায়ন হলে খুলনার মানুষের জীবনযাত্রা অনেক সহজ ও উন্নত্তর হবে। খুলনাকে দেশের অন্যতম আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। নাগরিক জীবনের সকল সুযোগ-সুবিধার নগরী হবে খুলনা। তাই আধুনিক খুলনা নগরী গড়তে আবারও ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।


বৃহস্পতিবার নগরীর শেরেবাংলা রোডের চামড়াপট্টি, শেখপাড়া, পাওয়ার হাউজ মোড়, গল্লামারী মোড়, এম বারি সড়ক, ইসকন মন্দিরসহ নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আওয়ামী লীগ নেতা মল্লিক আবিদ হোসেন কবীর, আবুল কালাম আজাদ কামাল, কাউন্সিলর আলী আকবর টিপু, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসলিম আহমদে আশা, কাজী জাহিদ হোসেন, কাউন্সিলর শেখ গাউসুল আজম, মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, মঈনুল ইসলাম নাসির, চ. ম. মুজিবর রহমান, চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, সফিকুর রহমান পলাশ, এম এ নাসিম, শেখ শাহজালাল হোসেন সুজন, ইঞ্জিঃ মাহফুজুর রহমান সোহাগ, কাউন্সিলর মাহমুদা বেগম, ড. সাঈদুর রহমান, কবির পাঠান, শওকাত হোসেন, মোহাম্মদ আলীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA