• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

×
সংবাদ শিরোনাম :
দেশের বিভিন্ন স্থানে ৫.৪ মাত্রার ভূমিকম্প অনুভূত রামপালে কলেজ পড়ুয়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লাঠির আঘাতে মা মেয়ে আহত অনুষ্ঠিত হয়ে গেলো “সবুজ পৃথিবীর সন্ধানে” প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠান খুলনায় তিনদিনের কর্মসুচি – শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এঁর ৪৩তম শাহাদাতবার্ষিকী খুমেক হাসপাতালের সামনে থেকে ৯টি দেশি অস্ত্র উদ্ধার যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন “ত্রান চাইনা,টেকসই বেড়িবাঁধ চাই”  সরকার জরুরী ভিত্তিতে বেঁড়িবাঁধ সংস্কার করে জলবন্দি মানুষদের মুক্ত করবে-ভুমিমন্ত্রী  ঘূর্নিঝড় রেমালে ক্ষতিগ্রস্থদের সহায়তায় সার্বক্ষণিক পাশে রয়েছেন সরকার-ত্রান প্রতিমন্ত্রী মোঃ মহিববুুর রহমান পাউবোর ব্যর্থতায় সহস্রাধিক মানুষের সেচ্ছাশ্রমে মেরামতের পর পরই ভেঙে গেল কয়রার বেঁড়িবাঁধ পরমানু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী খুলনায় ‘দেশের অগ্রগতিতে বিজ্ঞান চর্চা’ শীর্ষক আলোচনা সভা

স্মার্ট ও উন্নত খুলনা গড়তে আপনাদের পাশে থাকতে চাই : সেখ জুয়েল এমপি

  • প্রকাশিত সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩১ পড়েছেন

বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য আওয়ামী লীগ সবসময় অঙ্গীকারবদ্ধ। দেশের যে কোনো সংকটে আওয়ামী লীগ দেশের মানুষের পাশে আছে। মানুষের সেবা করাই আওয়ামী লীগের নীতি। তিনি বলেন, গ্রামপর্যায়ে মানুষের উন্নয়ন হচ্ছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলায় কোনো মানুষ গৃহহীন থাকবে না সে লক্ষে আওয়ামী লীগ সরকার সবার জন্য বাসস্থানের ব্যবস্থা করছে। বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মধ্যেও আমাদের দেশের মানুষের যাতে কষ্ট না হয় সে পদক্ষেপ নেয়া হয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের কথা তুলে ধরে সেখ জুয়েল এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের শিক্ষা, স্বাস্থ্য ও নারী উন্নয়নসহ ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছে। এসব উন্নয়নের ধারা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। স্মার্ট বাংলাদেশের জনগোষ্ঠিও হবে স্মার্ট। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় খুলনাকে স্মার্ট ও উন্নত নগরী হিসেবে গড়ে তোলা হবে। আর এ উন্নয়নের সারথী হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। তাই ২০৪১ সালের স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়তে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর নিরালা মোড়, বাজার, ১নং রোডসহ আবাসিক এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের নির্বাহী সদস্য এস এম আকিল উদ্দিন, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক আতাউর রহমান শিকদার রাজু, মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, ড. সাঈদুর রহমান, শেখ হাফিজুর রহমান হাফিজ, নজরুল ইসলাম খোকন, শাহআলম কবির, আলতাফ হোসেন, জালাল গাজী, হিরু তালুকদার, বজলুর রহমান, বাচ্চু হাওলাদার, জহুরুল ইসলাম, আকবর আলী খান বাঘা, সেকেন্দার আলী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এধরনের আরো সংবাদ

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA