×

বিভিন্ন মহলের শোক; ইত্তেফাকের রিপোটার্র এনামুল হকের মা আর নেই

  • প্রকাশিত সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৪৩ পড়েছেন

দৈনিক ইত্তেফাক পত্রিকার সিনিয়র স্টাফ রিপোটার্র ও ব্যুরো প্রধান প্রয়াত আইয়ূব হোসেনের স্ত্রী এবং ইত্তেফাকের খুলনা অফিসের স্টাফ রিপোটার্র এনামুল হক নবাবের মাতা হাসিনা বেগম মৃত্যু বরণ করেছেন।
বুধবার (২৫—১০—২৩ইং) দুপুর ২টা ৪৫ মিনিটে নগরীর বেসরকারী নার্গিস মেমোরিয়াল হাসপাতালে তিনি শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত কারণসহ নানাবিধ রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে দুই ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। আজ বাদ মাগরিব স্থানীয় টাউন জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় মাগুরা জেলার শালিখা উপজেলার বুনাগাতি গ্রামের স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে পরিবারিক কবরস্থানে প্রয়াত হাসিনা বেগমের মরদেহ দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।
এদিকে প্রয়াত আইয়ূব হোসেনের স্ত্রী এবং ইত্তেফাকের খুলনা অফিসের স্টাফ রিপোটার্র এনামুল হক নবাবের মাতা হাসিনা বেগমের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক শেখ হারুনুর রশীদ, মহানগর সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুজিত অধিকারী, মহানগর সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নগর সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, বিএনপির নগর আহবায়ক এ্যাডভোকেট শফিকুল আলম মনা ও সদস্যসচিব এস এম শফিকুল আলম তুহিন।
খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ মামুন রেজা শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA